এপ্রিলে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ৬৭৯ জন রোহিঙ্গাদের প্রত্যাবাসন প্রক্রিয়া জোরদারে করণীয় নিয়ে আলোচনা বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর কচুয়ায় এসএসসিতে জিপিএ ৫ পেয়েছে ৫৬৬ জন পাঁচবিবিতে পুত্রবধুর হাতে প্রাণ গেল শ্বাশুরির,ঘাতক পুত্রবধু গ্রেফতার রূপান্তরের আয়োজনে দিনাজপুরে পরামর্শ সভা অনুষ্ঠিত “স্ত্রী কর্তৃক স্বামীকে বিবাহ বিচ্ছেদ” সংক্রান্ত প্রকাশিত বিজ্ঞপ্তির প্রতিবাদ শ্রীমঙ্গলে এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ-৫ অর্জন শামস্ ও কোহিনুর সাতক্ষীরায় ভাইস চেয়ারম্যান হলেন পা দিয়ে পরীক্ষা দেওয়া সেই সিয়াম এসএসসিতে উত্তীর্ণ, পড়াশোনার দায়িত্ব নিলেন এমপি আবদুর রশিদ শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী ১০ দিনে রেমিট্যান্স এলো ৮১ কোটি ডলার তবে কী কপাল পুড়ল তাসকিনের? নোবিপ্রবি শিক্ষার্থী আনিকার আত্মহত্যায় প্ররোচনাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ মা দিবসে ইবি সিআরসির ব্যতিক্রমী আয়োজন ডাক্তারের গাফিলতিতে হাসপাতালের কর্মচারীর মৃত্যু কালুখালীতে বিশ্ব মা দিবস পালিত ডোমার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়নুল হক মনু গ্রেপ্তার সুবর্ণচরে ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন অভয়নগরে এসএসসিতে গোল্ডেন এ প্লাস’ পেয়ে উত্তীর্ণ হয়েছে মো:আরিফুজ্জামান

রামুর ঈদগড় হতে অস্ত্র ও কার্তুজসহ অস্ত্র কারবারী সহোদর র‌্যাবের হাতে গ্রেফতার

কক্সবাজার র‌্যাব-১৫ এর আভিযানিক দল রামুর ঈদগড়ে অভিযান চালিয়ে দেশীয় তৈরী এলজি ও কার্তুজসহ অস্ত্র কারবারী সহোদরকে গ্রেফতার করেছে। 


সুত্র জানায়,গত ২৭ এপ্রিল রাত পৌনে ২টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিএসসি ক্যাম্পের) একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় ইউপির কোদালিয়াকাটা এলাকার রাস্তার মাথায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থানের খবর পেয়ে বিশেষ অভিযানে যায়। এসময় ঈদগড়-বাইশারি সড়কের উপর র‌্যাবের আভিযানিক দল পৌঁছলে সন্দেহভাজন দুই ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব-১৫ এর সদস্যরা ধাওয়া করে রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের ৯নং ওয়ার্ড বৈদ্য পাড়ার মোহাম্মদ হোছনের পুত্র রুস্তম আলী (৩৯) এবং শওকত আলী (২২) কে গ্রেফতার করে। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটক ব্যক্তিদ্বয়ের দেহ তল্লাশী করে তাদের হেফাজত হতে ১টি দেশীয় তৈরী এলজি,২রাউন্ড কার্তুজ উদ্ধারসহ ১টি স্মার্ট ফোন ও ১টি বাটন ফোন ২টি সীমসহ জব্দ করা হয়।



আটক ব্যক্তিদ্বয় জিজ্ঞাসাবাদে তারা নিজেদেরকে অস্ত্র কারবারী বলে স্বীকার করে। উদ্ধারকৃত অস্ত্রের বিষয়ে কোন বৈধ কাগজপত্র প্রদর্শন করতে পারেনি এবং উক্ত অবৈধ অস্ত্র বেআইনিভাবে নিজ হেফাজতে রেখে জনমনে আতঙ্ক সৃষ্টিসহ ভয়ভীতি প্রদর্শন করে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে থাকে। তারা দেশীয় অস্ত্র ও গোলাবারুদ মহেশখালী হতে সংগ্রহ করে বিভিন্ন দুস্কৃতিকারীদের নিকট বিক্রয় করে আসছে মর্মে স্বীকার করে।


কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান,উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত অস্ত্র কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত এজাহার দাখিলের পর রামু থানায় সোর্পদ করা হয়েছে। ###

Tag
আরও খবর