হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

বন্ধুদের সঙ্গে কক্সবাজার যাওয়ার পথে মৃত্যু, এগিয়ে আসেনি কেউ

শখের বাইক কেড়ে নিলো চট্টগ্রামের পটিয়ার তানভির জামান (২৩) নামের এক কলেজ শিক্ষার্থীর প্রাণ। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত ১১টার দিকে পটিয়া থেকে বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন।


যাওয়ার পথেই চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার চুনতি এলাকায় পৌঁছালে পেছন থেকে দ্রুতগামী একটি পিকআপ তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় পথচারীরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান।


নিহত তানভির জামান পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের মীর বাড়ির বদিউজ্জামানের বড় ছেলে। সে আনোয়ারা ডিগ্রি কলেজের ছাত্র ছিল। তারা তিন ভাই এক বোনের মধ্যে তানভির জামান সবার বড়।


জানা যায়, বৃহস্পতিবার রাতে ৮টি বাইকযোগে ১৫ জন বন্ধুরা মিলে মোটরসাইকেল চালিয়ে কক্সবাজার বেড়াতে রওনা হন পটিয়া থেকে। যাওয়ার পথেই চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া চুনতি এলাকায় পেছন থেকে একটি দ্রুতগামী পিকআপ তানভির জামানের বাইকে ধাক্কা দিলেই এ দুর্ঘটনাটি ঘটে। এ সময় ঘাতক পিকআপটি পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।


সড়ক দুর্ঘটনায় নিহত তানভির জামানকে উদ্ধারে তার কোনো বন্ধু এগিয়ে আসেনি। ১৫ জন বাইক আরোহী বন্ধু পটিয়া থেকে একসঙ্গে বেড়াতে যাওয়া পথেই বন্ধুর বিপদে এগিয়ে না আসাকে নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তার পরিবারের লোকজন।


নিহতের মামা রহমত উল্লাহ বলেন, রাতে আমরা খবর পেয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এসে দেখি ভাগিনার নিথর দেহ। পটিয়া থেকে ১৫ জন বন্ধু একসঙ্গে মোটরসাইকেল যোগে কক্সবাজারে বেড়াতে যাওয়ার পথেই ঘটে দুর্ঘটনা। কিন্তু দুঃখের বিষয় বাকি ১৪ জন বন্ধু তার এ বিপদের সময় কেউ এগিয়ে আসেনি। তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।


এদিকে, তানভির জামানের মৃত্যুতে বন্ধু মহলে শোকের ছায়া নেমে আসে। তার বন্ধুরা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তাদের প্রিয় বন্ধুর মৃত্যুতে শোকাভিভূত। অন্য দিকে পরিবারের বড় ছেলেকে হারিয়ে নিহতের পরিবারের চলছে শোকের মাতম। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে তার মরদেহ রাখা হয়েছে।


হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে ময়নাতদন্তের পর তার লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Tag
আরও খবর