সোনাইমুড়ীতে দখল হচ্ছে সরকারি খাল শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় এমপি নূর মোহাম্মদের ছোট ভাইয়ের নির্বাচনী প্রচারনায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের সেখের বিরুদ্ধে আগামীকাল ফের তদন্ত এ সরকারের মেয়াদেই বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ উৎক্ষেপণ: পলক একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে বরখাস্তকৃত ইসলামপুর পৌর মেয়রের বিরুদ্ধে আগামীকাল ফের তদন্ত গাংনীতে সড়ক দুর্ঘটনায় সদ্য এসএসসি পাশ করা শিক্ষার্থী নিহত। সাতক্ষীরা আওয়ামী লীগ নেতার বাড়ির পাশ থেকে র‌্যাবের অভিযানে চারটি অস্ত্রসহ গুলি ও ম্যাগজিন উদ্ধার মিয়ানমারের গোলার শব্দ আতঙ্ক ছড়াচ্ছে টেকনাফ সীমান্তে এসএসসিতে অংশ নেয়া শিক্ষার্থীদের বিনামূল্যে রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ড দেখার সুযোগ আবুরহাট আঞ্চলিক প্রবাসী সমিতির মতবিনিময় ও আলোচনা সভা খুবি উপাচার্য 'র সাথে কে. এম. পি কমিশনারের সাক্ষাৎ টেকনাফের ৭ মাদক কারবারীর যাবজ্জীবন বরিশাল কাশিপুর যাত্রীবাহী বাস চাপায় পথচারী নিহত--১ টি-টোয়েন্টি বিশ্বকাপের নেদারল্যান্ডসের দল ঘোষণা দাম বেড়েছে ডিমের, দিশেহারা ক্রেতারা কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আবদুল্লাহ, মঙ্গলবার চট্টগ্রাম পৌঁছাবেন ২৩ নাবিক বেনাপোল সীমান্তে ভারতীয় বিএসএফ'র গুলিতে চোরাকারবারী আহত চাটখিলে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ ও সচেতনতামূলক অবহিতকরন

মোটরসাইকেল- পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে মেডিকেল অফিসারের মৃত্যু

মোটরসাইকেল- পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে মেডিকেল অফিসারের মৃত্যু



ঈদের আনন্দ বন্ধুদের সাথে ভাগাভাগি করে নিজ কর্মস্থলে ফিরে আসার সময় মোটরসাইকেল- পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে মো.শফিউল ইসলাম নামের এক সিনিয়র মেডিকেল ইনফরমেশন অফিসারের মৃত্যু হয়েছে।


ঈদের ২য় দিন রবিবার (১৪ এপ্রিল) দুপুর ১ টার দিকে কিশোরগঞ্জের বিন্নাটী মোড়ে ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।


শফিউল ইসলামের কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার গুজাদিয়া ইউনিয়নের টামনি গুজাদিয়া গ্রামের মৃত্যু আব্দুল হাকিমের দ্বিতীয় পুত্র। 


কর্মজীবনে তিনি নেপ্রো কোম্পানিতে সুনামের সহিত সিনিয়র মেডিকেল ইনফরমেশন অফিসারের দায়িত্ব পালন করে আসছিলেন। চাকরী জনিত কারনে তিনি পরিবার নিয়ে বিবাড়িয়া জেলার আশুগজ থানায় বসবাস করতেন।


মৃত্যুকালে শফিউল ইসলাম স্ত্রী,দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গিয়েছেন। 


শফিউল ইসলামের বড় ভাই কাজিমুল গাইজ জানান, নিজ বাসা থেকে ঈদের ২য় দিন রবিবার (১৪ এপ্রিল) শফিউল তার স্কুল জীবনের এসএসসি ব্যাচের বন্ধুদের সাথে ঈদের পুনর্মিলন অনুষ্ঠানে যোগদিয়ে নেত্রকোনা জেলার আটপাড়া থানার বানিয়াজান সিটি পাইলট উচ্চ বিদ্যালয়ে থেকে ফিরে আসার সময় কিশোরগঞ্জের বিন্নাটী মুড়ে ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়কের দুপুর ১ টার দিকে মোটরসাইকেল ও পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শফিউল মাথায় মারাত্মক ভাবে আঘাতপ্রাপ্ত হন।পরে স্থানীয়রা উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শফিউলকে মৃত ঘোষণা করেন। 


এ ঘটনায় শফিউলের বন্ধু খাইরুল ইসলাম মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে ময়মনসিংহের স্বদেশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


স্থানীয় গুজাদিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ মাসুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, শফিউল ইসলাম সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।তিনি খুব ভালো মানুষ ছিলেন। তার এই অনাকাঙ্ক্ষিত মৃত্যু মেনে নিতে কষ্ট হচ্ছে।  

Tag
আরও খবর