আগামীকাল বৃষ্টির পূর্বাভাস গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায় সরকার: রিজভী উপজেলা পরিষদ নির্বাচনে ১৪১ বিচারিক ম্যাজিস্ট্রেট নিয়োগ কালুখালীতে আনারস প্রতীকের পথসভায় মিতুল হাকিম আশাশুনিতর স্বামীকে বৈদ্যুতিক তার দিয়ে হত্যার পরিকল্পনার অভিযোগে থানায় মামলা আশাশুনিতে জীবিত মহিলার ওয়ারেশ কায়েম সনদ প্রদান ! নাগেশ্বরীতে টিসিবিতে দূর্গন্ধ ভরা পঁচা চাল এ চাল খাদ্য গুদাদের নয়; বললেন কর্মকর্তা আশাশুনিতে ঘূর্ণিঝড় মোকাবলায় সচেতনতামূলক প্রশিক্ষণ কক্সবাজার সৈকতে পর্যটকদের হয়রানি ও ছিনতাই, আট তরুণ গ্রেপ্তার কক্সবাজারে ১০ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার কক্সবাজারে বাস-মাইক্রোর সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৪ পেকুয়ায় ঘরে ঢুকে ৪জনকে কুপিয়ে জখম চকরিয়ায় সীমানা নিয়ে দ্বন্দ্বে দুই দফায় হামলা, প্রাণ গেলো ৭৫ বছরের বৃদ্ধের সাতক্ষীরার কালিগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির দুর্নীতি স্বেচ্ছাচারিতা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন পেকুয়ায় হিট স্ট্রোকে দিন মজুরের মৃত্যু শ্যামনগরে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাই সাইকেল বিতরণ শহিদ সুভাষ হলে পর্দা উঠল কক্সবাজার নৃত্য উৎসবের হুইপ কমলের উপস্থিতিতে দুই বন্ধু ও দুই প্রতিদ্বন্দ্বী মাবু রাশেদের সাক্ষাৎ হক শনে ছোট ফেনী সেতুর টোল আদায়ে টেন্ডার ফরম ছিনতাইয়ের অভিযোগে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন খুবি উপাচার্য 'র সাথে বিএইউএসটি, খুলনার সৌজন্য সাক্ষাৎ

লক্ষ্মীপুরে পরিবেশ রক্ষায় ছাত্র আন্দোলনের পরিষ্কার কর্মসূচি

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ রামগতি দক্ষিণ থানা শাখার উদ্যোগে  রামগতি বেড়ি বাঁধে পরিষ্কার পরিচ্ছন্ন কাজ করা হয়েছে। গত ১৫ই এপ্রিল (সোমবার)  বিকাল ৫ টায় পরিষ্কার পরিচ্ছন্ন কাজ শুরু করা হয় । 



লক্ষ্মীপুর জেলা শহর থেকে প্রায় ৫০ কিমি দূরে রামগতি মেঘনা তীরবর্তী এলাকা পরিনত হয়েছে জেলার অন্যতম পর্যটন কেন্দ্রে।  অবকাশ যাপনের জন্য এখানে ছুটে যায় নানা বয়সী মানুষ।


জানতে চাইলে তারা বলেন, রামগতি বেড়িবাঁধ তথা মেঘনা তীরবর্তী  এলাকা জেলার অন্যতম পর্যটন কেন্দ্র। সবসময় এখানে পর্যটকদের ভীড় থাকে।কিন্তু ঈদের সময় উপচে পড়া ভীড় থাকে। আর এখানে প্লাস্টিক সহ নানা ধরনের বর্জ্য ফেলে। যার কারনে নদীতে এগুলো পড়ে মাছ সহ নদীর জন্য হুমকি স্বরূপ হয়ে দাঁড়ায়। এজন্য আমরা উদ্যেগ নিয়েছি। পরিষ্কার করার।আমাদের এ ধারা অব্যাহত থাকবে। 


এসময় উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ লক্ষীপুর জেলা শাখার স্কুল বিষয়ক সম্পাদক মোঃ সুমন উদ্দিন,সাবেক ছাত্রনেতা সায়েদ মোহাম্মদ এবং থানা শাখার সভাপতি রাকিব মুসাব্বীর সহ আরো অনেকে। 


আরও খবর
662fde9fc9acf-290424115335.webp
আগামীকাল বৃষ্টির পূর্বাভাস

১ ঘন্টা ২২ মিনিট আগে