শান্ত’র নেতৃত্বে বিশ্বকাপে বাংলাদেশের দল ঘোষণা, সহঅধিনায়ক তাসকিন লাখাই উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ। লোহাগড়ায় দূর্বৃত্তদের ছুরিকাঘাতে ভ্যানচালক খুন নাগরপুরে বিয়ে না দেওয়ায় ছেলের আত্মহত্যা সারাদেশে বাড়তে পারে তাপমাত্রা কোনো ভিসানীতি-নিষেধাজ্ঞার পরোয়া করি না: কাদের আড়ালে থাকা এক ভয়াবহ প্রতারক রাঙ্গুনিয়ার মানিক মির্জা! হ্নীলা চৌধুরী পাড়া রাখাইন পল্লীতে সুপেয় জলের তীব্র সংকট ; উর্ধ্বতন মহলের সুদৃষ্টি কামনা। ঘরের খাটের নিচে দেড় লাখ ইয়াবা, আটক নারী টেকনাফে এক ব্যক্তিকে পি’টি’য়ে হ’ত্যা পেকুয়ায় গ্রাম পুলিশের অপসারণ চেয়ে মানববন্ধন উখিয়ায় স্পন্সরশীপ শিশুদের সাধারণ জন্মোৎসব অনুষ্ঠিত মহেশখালীতে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে লাইনম্যানের মৃত্যু সিরাজগঞ্জে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম শীর্ষক কর্মশালা অবশেষে কুতুবদিয়ায় নোঙর করল এমভি আবদুল্লাহ জাহাজ নলছিটিতে "প্রাণের টানে রক্তদান" সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বজ্রপাত প্রতিরোধে বাংলাদেশকে সহায়তা দেবে ফ্রান্স বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সমাজের মূল ধারায় আনতে হবে: স্পিকার মা-বাবার সেবা বিপদমুক্তির অসিলা শরণার্থী শিবিরে ইসরায়েলের হামলায় ১৪ ফিলিস্তিনি নিহত

বাজার পরিদর্শন করলেন নান্দাইলেের ইউএনও অরুন কৃষ্ণ পাল

বাজার পরিদর্শন করলেন নান্দাইলেের ইউএনও অরুন কৃষ্ণ পাল 


নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম যাচাই,বাজার নিয়ন্ত্রণ ও নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম স্বাভাবিক রাখতে ময়মনসিংহের নান্দাইলে পুরাতন বাজার পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃষ্ণ পাল। 


বুধবার (২৭ সেপ্টেম্বর ) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে ইউএনও উপজেলার পুরাতন বাজারের বিভিন্ন দোকান পরিদর্শন করেন এবং দোকানিদের সাথে কথা বলে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম যাচাই করেন।


যে সকল দোকানে মূল্য তালিকা সঠিকভাবে নেই তাদের সতর্ক করে দেন এবং প্রত্যেক দোকানে নির্দিষ্টস্থানে স্পষ্টভাবে মূল্য তালিকা লিখতে বলেন।এসময় আলু,পেঁয়াজ, ডিমসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দর যাচাই করা হয়। সরকার নির্ধারিত মূল্যতালিকা প্রদর্শন এবং সরকার নির্ধারিত দামে দ্রব্যাদি বিক্রি করতে ব্যবসায়ীদের নির্দেশনা প্রদান করা হয়।


নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃষ্ণ পাল বলেন,বাজার পরিদর্শনে গিয়ে আলু, পেঁয়াজ, ডিমসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দর যাচাই, সরকার নির্ধারিত মূল্যতালিকা প্রদর্শন এবং নির্ধারিত দামে দ্রব্যাদি বিক্রি করতে ব্যবসায়ীদের নির্দেশনা প্রদান করা হয়। তিনি নিয়মিত বাজার পরিদর্শন করার কথা জানান।


এর আগে গত দুইদিনে পৃথক দুটি অভিযানে ব্রহ্মপুত্র নদ থেকে অবৈধ উপায়ে বালু উত্তোলন করায় একজনকে ১৫ দিনের কারাদণ্ড ও বালু তোলার কাজে ব্যবহৃত চারটি সেলু ইঞ্জিন জব্দ এবং এক পেট্রোল পাম্পকে ৭৫ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে।

Tag
আরও খবর




66430cec2a07c-140524010412.webp
সারাদেশে বাড়তে পারে তাপমাত্রা

১ ঘন্টা ৪১ মিনিট আগে