শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় এমপি নূর মোহাম্মদের ছোট ভাইয়ের নির্বাচনী প্রচারনায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের সেখের বিরুদ্ধে আগামীকাল ফের তদন্ত এ সরকারের মেয়াদেই বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ উৎক্ষেপণ: পলক একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে বরখাস্তকৃত ইসলামপুর পৌর মেয়রের বিরুদ্ধে আগামীকাল ফের তদন্ত গাংনীতে সড়ক দুর্ঘটনায় সদ্য এসএসসি পাশ করা শিক্ষার্থী নিহত। সাতক্ষীরা আওয়ামী লীগ নেতার বাড়ির পাশ থেকে র‌্যাবের অভিযানে চারটি অস্ত্রসহ গুলি ও ম্যাগজিন উদ্ধার মিয়ানমারের গোলার শব্দ আতঙ্ক ছড়াচ্ছে টেকনাফ সীমান্তে এসএসসিতে অংশ নেয়া শিক্ষার্থীদের বিনামূল্যে রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ড দেখার সুযোগ আবুরহাট আঞ্চলিক প্রবাসী সমিতির মতবিনিময় ও আলোচনা সভা খুবি উপাচার্য 'র সাথে কে. এম. পি কমিশনারের সাক্ষাৎ টেকনাফের ৭ মাদক কারবারীর যাবজ্জীবন বরিশাল কাশিপুর যাত্রীবাহী বাস চাপায় পথচারী নিহত--১ টি-টোয়েন্টি বিশ্বকাপের নেদারল্যান্ডসের দল ঘোষণা দাম বেড়েছে ডিমের, দিশেহারা ক্রেতারা কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আবদুল্লাহ, মঙ্গলবার চট্টগ্রাম পৌঁছাবেন ২৩ নাবিক বেনাপোল সীমান্তে ভারতীয় বিএসএফ'র গুলিতে চোরাকারবারী আহত চাটখিলে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ ও সচেতনতামূলক অবহিতকরন প্রশংসায় ভাসছে সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক গাজী

নান্দাইলে খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু

নান্দাইলে খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু



ময়মনসিংহের নান্দাইলে খালের পানিতে  ডুবে এনুর নামে ৭ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।


বুধবার (৯ আগষ্ঠ)সকাল ১০ টায় উপজেলার বীরবেতাগৈর ইউনিয়নের পলাশিয়া গ্রামে এ ঘটনা ঘটে।


শিশু এনুর পলাশিয়া গ্রামের সৌদি প্রবাসী মো. রফিকের মেয়ে।


স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, সকালে শিশু এনুর বাড়ির পাশ দিয়ে প্রবাহিত বাটালি খালের উপর নির্মিত ব্রিজের উপর বসে বাদাম খাচ্ছিল।হঠাৎ সবার অজান্তে শিশু এনুর খালের পানিতে পড়ে যায়।


দীর্ঘ সময় এনুরকে দেখতে না পেয়ে সকাল সাড়ে ৮ টা থেকে পরিবারের সদস্যরা তাকে খুঁজতে শুরু করেন। এক পর্যায়ে তাকে বাড়ির অদুরে পলাশিয়া বটতলা নামক স্থানে বাটালি খালের পানিতে ভাসতে দেখে। পরে পরিবারের লোকজন তাকে মৃত অবস্থায় উদ্বার করে বাড়িতে নিয়ে আসে।


স্থানীয় ইউপি সদস্য মো.সাইদুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন,শিশুটি ব্রিজের উপর বসে বাদাম খাচ্ছিল। হঠাৎ পানিতে পড়ে যায় শিশুটি। পরে পরিবারের লোকজন দীর্ঘসময় খোঁজাখুঁজি করে দুপর ১২ টায় বাড়ি থেকে আধাকিলোমিটার দুরে পলাশিয়া বটতলা নামক স্থান থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্বার করে।


নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)রাশেদুজ্জামান রাশেদ বলেন, পানিতে ডুবে শিশুর মৃত্যুর বিষয়টি আমি অবগত নই।

Tag
আরও খবর