শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন’ সুন্দরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আলম তানোরে রাস্তায় নিম্নমানের বিটুমিন ও ইটের খোয়া ব্যবহার লাখাইয়ে আলোচিত নয়ন হত্যার রহস্য উদঘাটন,নারীসহ ৪ আসামী গ্রেপ্তার। নোয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ঘাতক স্বামী ২২বচর পর গ্রেপ্তার সৌর বিদ্যুৎ কেন্দ্রর ৬’শ একর জমি অধিগ্রহণ বন্ধের দাবি অভয়নগরে শরীফ হজ্ব গ্রুপের উদ্যোগে হজ্ব প্রশিক্ষণ-২০২৪ইং অনুষ্ঠিত শ্যামনগরে চিংড়ী চাষিদের দক্ষতা বৃদ্ধিতে অভিজ্ঞতা বিনিময় সফর ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের উদ্যােগে ভর্তি সহায়তা প্রদান ইসরায়েলী আগ্রাসন বন্ধের দাবীতে লক্ষ্মীপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের ধনবাড়ীর ফাতেমা আক্তার জুথী সিরাজগঞ্জে কাভার্ডভ্যান ভর্তি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব। তৃতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা ২০২৪ সিনিয়র সহকারী সচিব হিসেবে পদোন্নতি পেলেন ঝিনাইগাতীর সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবীর কক্সবাজারে হোটেল-মোটেল জোনে ছিনতাইকালে আটক ৬ উখিয়ায় বিটা’র উদ্যোগে লিংকেইজ সভা অনুষ্ঠিত সাগরে ৬৫ দিন মাছ আহরণ বন্ধে টেকনাফে অবহিতকরণ সভা অনুষ্ঠিত বিজিবি'র পৃথক অভিযানে ৪ কেজি আইস উদ্ধার, আটক-১ খুরুশকুলের চিংড়ি ঘেরে মিলেছে জোড়া লাশ উখিয়ায় ভেজালবিরোধী অভিযানে জরিমানা

বগুড়ার ৫ আসনে নৌকার নতুন প্রার্থী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য বগুড়ার সাতটি আসনের মধ্যে পাঁচটি আসনেই নতুন মুখ ঘোষণা করেছে আওয়ামী লীগ।


রোববার (২৬) নভেম্বর বিকেল সোয়া ৪টায় (বঙ্গবন্ধু অ্যাভিনিউ) দলের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন পাওয়া প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 
বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে বর্তমান এমপি সাহাদারা মান্নান। তিনি সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি।
বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে তৌহিদুর রহমান মানিক। তিনি শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র।
বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনে সিরাজুল ইসলাম খান রাজু। তিনি আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান।বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে হেলাল উদ্দিন কবিরাজ। তিনি কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র।


বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে মজিবর রহমান মজনু। তিনি বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান।
বগুড়া-৬ (সদর) আসনে বর্তমান এমপি রাগেবুল আহসান রিপু। তিনি বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে মো. মোস্তফা আলম। তিনি বিএমএ ও স্বাচিপ বগুড়ার সভাপতি।

আরও খবর