জলদস্যু থেকে মুক্তি পাওয়া সালেহ আহমেদ এর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় হাজী মোহাম্মদ মানিক শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান ট্রাক চাপায় ঘটনাস্থলেই নিহত এক মহিলা কুতুব‌দিয়ায় এল‌পি গ‌্যাস ব্যবসায়ীকে অর্ধ লক্ষ টাকা জ‌রিমানা ঝিনাইগাতীতে কৃষি জমি নষ্ট করে রাস্তা নির্মাণের প্রতিবাদে সংবাদ সম্মেলন ২১ মে ব্যাংক বন্ধ থাকবে কক্সবাজারের যেসব এলাকায় মাতারবাড়ি সড়কে ডাকাতি ও পুলিশকে গুলি করার ঘটনায় আটক-১ উপজেলা ভূমি অফিস নবনির্মিত সৌন্দর্যবর্ধন এর শুভ উদ্বোধন করলেন, জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান কোরবানির জন্য ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭ পশু প্রস্তুত: প্রাণিসম্পদমন্ত্রী ভোলার মেঘনা নদীতে পাঙ্গাশের পোনা রক্ষায় অবৈধ ২৮ চাই ধ্বংস। জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় আবৃত্তিতে প্রথম নাগেশ্বরীর মাহির নাগেশ্বরীতে উপজেলা নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ৩ নেতা বহিস্কার চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ. অভয়নগরে উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচন: ৬৩ জেলায় ১৫৭ ম্যাজিস্ট্রেট নিয়োগ তিন মাস অন্তর বিদেশি ঋণের প্রকল্পগুলোর কাজের অগ্রগতির প্রতিবেদন পাঠানোর নির্দেশনা প্রধানমন্ত্রীর রাজশাহী কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের মাস্টার্স শেষ পর্বের অশ্রুশিক্ত বিদায় বেইজিংয়ে পুতিনের রাষ্ট্রীয় সফর শুরু শ্যামনগরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে অনুদানের চেক বিতরণ জলদস্যুর হাত মুক্ত হয়ে ঘরে ফিরলেন আহমেদ সালেহ, আনন্দে পরিবার ও স্বজনরা আবেগাপ্লুত

৪১ সদস্য বিশিষ্ট মণিরামপুর উপজেলা যুব মহিলা লীগের কমিটি গঠন

আহবায়ক তাসরিন সুলতানা শোভা ও যুগ্ম আহবায়ক ডাঃ সুরাইয়া আক্তার ডেইজি

মণিরামপুর উপজেলা যুব মহিলা লীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ও আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। তাসরিন সুলতানা শোভাকে আহ্বায়ক ও ডাঃ সুরাইয়া আক্তার ডেইজিকে যুগ্ম আহ্বায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। রোববার জেলা যুব মহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী ও সাধারণ সম্পাদক শামীমা আলম সালমা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশক্রমে যশোর জেলা যুব মহিলা লীগের কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশব্যাপী আওয়ামী লীগ ও নৌকা মার্কা বিজয়ী করার লক্ষ্যে সাংগঠনিক স্থবিরতা ও মেয়াদ উত্তীর্ণ জেলা ও উপজেলা শাখা কমিটি বিলুপ্ত করণ এবং দ্রুত সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়। এমতাবস্থায় মণিরামপুর উপজেলা যুব মহিলা লীগের কোন সাংগঠনিক কার্যক্রম না থাকায় সংগঠন স্থবির হয়ে পড়ে। যে কারণে মেয়াদ উত্তীর্ণ উপজেলা কমিটি বিলুপ্ত করা হয়।

আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন, রোজিনা খাতুন, রিনা মন্ডল, মঞ্জুয়ারা বেগম দীপিকা মল্লিক, আশালতা বিশ্বাস, শারমিন সুলতানা, রীতা রানী মন্ডল, পূজা বিশ্বাস, চন্দনা রায়, লক্ষী গোলদার, মিনা খাতুন, রজনী খানন, জেবুন্নেছা খাতুন, সোনিয়া খাতুন, রওশন আরা, সবিরন নেছা ছবি, সেলিনা আক্তার, শাপলা খাতুন, নিয়তি ঘোষাল, হীরামনি দাস, খাদিজা খাতুন, রেহেনা খাতুন, সখিনা খাতুন, জেসমিন খাতুন, ঝর্ণা খাতুন, ছবিরন খাতুন, সুফিয়া খাতুন, মাহফুজা খাতুন, শাহিনারা খাতুন, রহিমা বেগম, চায়না খাতুন, আলিফা খাতুন, মিম খাতুন, বিউটি দাস, রেশমা খাতুন, মারুফা খাতুন, সালেহা খাতুন, লাবনী বিশ্বাস ও সেলিনা বেগম।

আহ্বায়ক কমিটি আগামী ৯০ দিনের মধ্যে উপজেলা সংশ্লিষ্ট সকল ইউনিয়ন যুব মহিলা লীগের কমিটি গঠন এবং উপজেলা যুব মহিলা লীগের সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা পর্যন্ত অনুমোদন দেওয়া হলো বলে উল্লেখ করা হয়।

আরও খবর