একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে বরখাস্তকৃত ইসলামপুর পৌর মেয়রের বিরুদ্ধে আগামীকাল ফের তদন্ত গাংনীতে সড়ক দুর্ঘটনায় সদ্য এসএসসি পাশ করা শিক্ষার্থী নিহত। সাতক্ষীরা আওয়ামী লীগ নেতার বাড়ির পাশ থেকে র‌্যাবের অভিযানে চারটি অস্ত্রসহ গুলি ও ম্যাগজিন উদ্ধার মিয়ানমারের গোলার শব্দ আতঙ্ক ছড়াচ্ছে টেকনাফ সীমান্তে এসএসসিতে অংশ নেয়া শিক্ষার্থীদের বিনামূল্যে রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ড দেখার সুযোগ আবুরহাট আঞ্চলিক প্রবাসী সমিতির মতবিনিময় ও আলোচনা সভা খুবি উপাচার্য 'র সাথে কে. এম. পি কমিশনারের সাক্ষাৎ টেকনাফের ৭ মাদক কারবারীর যাবজ্জীবন বরিশাল কাশিপুর যাত্রীবাহী বাস চাপায় পথচারী নিহত--১ টি-টোয়েন্টি বিশ্বকাপের নেদারল্যান্ডসের দল ঘোষণা দাম বেড়েছে ডিমের, দিশেহারা ক্রেতারা কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আবদুল্লাহ, মঙ্গলবার চট্টগ্রাম পৌঁছাবেন ২৩ নাবিক বেনাপোল সীমান্তে ভারতীয় বিএসএফ'র গুলিতে চোরাকারবারী আহত চাটখিলে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ ও সচেতনতামূলক অবহিতকরন প্রশংসায় ভাসছে সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক গাজী কুড়িগ্রামের ৩ উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ কক্সবাজার রেলস্টেশন এবং অনলাইনে মিলছে কক্সবাজার এক্সপ্রেস-পর্যটক এক্সপ্রেসের টিকিট রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম মার্কার প্রচারণায় জনতার ঢল হাতীবান্ধায় গরু ফসল খাওয়াকে কেন্দ্র করে মারধরে আহত ৮

৩৩ বিজিবি ব্যাটেলিয়ানের অভিযানে ৪ পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক

৩৩ বিজিবি ব্যাটেলিয়ানের অভিযানে ৪ পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক




মোঃ আজগার আলী, সদর উপজেলা প্রতিনিধি সাতক্ষীরা: 

সাতক্ষীরায় বিজিবি সদস্যরা এক অভিযান চালিয়ে ৪৬৬ গ্রাম ওজনের চার পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারীকে আটক করেছে।


রোববার (২৮ এপ্রিল) দুপুরের দিকে ভোমরা জাহাঙ্গীর মার্কেটের সামনে এক মোটরসাইকেল আরোহীর কাছ থেকে এই স্বর্ণ উদ্ধার করে বিজিবি। আটক স্বর্ণের মূল্য ৪৫ লাখ ১৬ হাজার টাকা।


বিজিবি সূত্র জানায়, স্বর্ণের একটি চালান ভারতে পাচার করা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি ৩৩ ব্যাটেলিয়ানের আওতাধীন ভোমরা বিওপি’র একটি টহল দলের সদস্যরা জাহাঙ্গীর মার্কেটের সামনে অবস্থান নেয়। দুপুরের দিকে জাহাঙ্গীর মার্কেটের সামনে থেকে সীমান্তগামী একটি মোটরসাইকেল চালককে আটক করে বিজিবি সদস্যরা। এ সময় তার দেহ তল্লাশি চালিয়ে চার পিচ স্বর্ণের বার উদ্ধার করা হয়।


Tag
আরও খবর