আগামীকাল বৃষ্টির পূর্বাভাস গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায় সরকার: রিজভী উপজেলা পরিষদ নির্বাচনে ১৪১ বিচারিক ম্যাজিস্ট্রেট নিয়োগ কালুখালীতে আনারস প্রতীকের পথসভায় মিতুল হাকিম আশাশুনিতর স্বামীকে বৈদ্যুতিক তার দিয়ে হত্যার পরিকল্পনার অভিযোগে থানায় মামলা আশাশুনিতে জীবিত মহিলার ওয়ারেশ কায়েম সনদ প্রদান ! নাগেশ্বরীতে টিসিবিতে দূর্গন্ধ ভরা পঁচা চাল এ চাল খাদ্য গুদাদের নয়; বললেন কর্মকর্তা আশাশুনিতে ঘূর্ণিঝড় মোকাবলায় সচেতনতামূলক প্রশিক্ষণ কক্সবাজার সৈকতে পর্যটকদের হয়রানি ও ছিনতাই, আট তরুণ গ্রেপ্তার কক্সবাজারে ১০ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার কক্সবাজারে বাস-মাইক্রোর সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৪ পেকুয়ায় ঘরে ঢুকে ৪জনকে কুপিয়ে জখম চকরিয়ায় সীমানা নিয়ে দ্বন্দ্বে দুই দফায় হামলা, প্রাণ গেলো ৭৫ বছরের বৃদ্ধের সাতক্ষীরার কালিগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির দুর্নীতি স্বেচ্ছাচারিতা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন পেকুয়ায় হিট স্ট্রোকে দিন মজুরের মৃত্যু শ্যামনগরে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাই সাইকেল বিতরণ শহিদ সুভাষ হলে পর্দা উঠল কক্সবাজার নৃত্য উৎসবের হুইপ কমলের উপস্থিতিতে দুই বন্ধু ও দুই প্রতিদ্বন্দ্বী মাবু রাশেদের সাক্ষাৎ হক শনে ছোট ফেনী সেতুর টোল আদায়ে টেন্ডার ফরম ছিনতাইয়ের অভিযোগে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন খুবি উপাচার্য 'র সাথে বিএইউএসটি, খুলনার সৌজন্য সাক্ষাৎ

হারিয়ে যাওয়া ফাহিমকে বাবা-মার কাছে ফিরিয়ে দিলো উলিপুর থানা পুলিশ

শখ করে রেল ষ্টেশনে ঘুরতে যায় ফাহিম।এ সময় ট্রেনে উঠে পড়ে সে।এভাবে হারিয়ে যায় সে।এ ষ্টেশন ও ষ্টেশন হয়ে চলে আসে উত্তরের জেলা কুড়িগ্রামের উলিপুর ষ্টেশনে।তার সাথে কথা বলে জানা যায় সে পথ হারিয়েছে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে জানা যায়, শিশুটি নারায়ণগঞ্জের ফতুল্লা থানার উত্তর চাষাড়া এলাকার সোহেল রানার পুত্র জামিরুল ইসলাম ফাহিম(৮)।গত ১৪ এপ্রিল সে বিকেলে উলিপুর রেল স্টেশনে আসে। নামের এক শিশুকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে উলিপুর থানা পুলিশ।
পুলিশ জানায়, শিশুটি তার নাম ও বাবা মায়ের নাম বলতে পারলেও ঠিকানা বলতে না পারায় তাকে প্রকৃত অভিভাবকের নিকট প্রদান করা সম্ভব হচ্ছিল না। শিশুটিকে নিয়ে উলিপুর থানার নারী ও শিশু হেল্প ডেক্সে উপজেলা সমাজসেবা কার্যালয়ের প্রতিনিধি আশীষ কুমার দাস শিশুটিকে নিবিড়ভাবে শিশু বান্ধব পরিবেশে দীর্ঘ সময় ধরে আলোচনা করে নারায়ণগঞ্জ জেলার প্রত্যেক থানায় যোগাযোগের মাধ্যমে শিশুটির প্রকৃত অভিভাবকের সাথে যোগাযোগ করা হয়। সোমবার(১৫ এপ্রিল) দুপুরে শিশুটির বাবা-মা থানায় উপস্থিত হলে তাদের কাছে শিশুটিকে হস্তান্তর করা হয়। গত ৩ এপ্রিল ঘুরতে গিয়ে নিখোঁজ হয়েছিল শিশু জামিরুল। সন্তানকে খুঁজে পেতে ৭ এপ্রিল ফতুলা থানায় একটি সাধারণ ডায়েরী করেন বাবা সোহেল রানা।
উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা বলেন, শিশুটিকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তাস্তর করা হয়েছে।
আরও খবর