/ সারাদেশ

আদমদীঘিতে লকডাউন কার্যকর করতে প্রশাসনের অভিযান

আবু মুত্তালিব মতি - আদমদিঘি প্রতিনিধি

আপডেট: 07-04-2021 14:08:14

বগুড়ার আদমদীঘি উপজেলায় করোনা সংক্রমন প্রতিরোধে লকডাউন কার্যকর করতে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। গত ৬ এপ্রিল মঙ্গলবার উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট সীমা শারমিন উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৫টি মামলায় ১৭ জনকে দন্ডিত করে ২৭ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন। এসময় আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীনসহ অন্যান্য পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।


ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, দেশে করোনা সংক্রমন প্রতিরোধে প্রধানমন্ত্রীর নির্দেশনা মতে গত ৫এপ্রিল সোমবার থেকে এক সপ্তাহের দ্বিতীয় লকডাউনে গত মঙ্গলবার আদমদীঘি উপজেলায় লকডাউন কার্যকর করতে উপজেলার সদর, রেল স্টেশন, ছাতিয়ানগ্রাম, সান্তাহারসহ বিভিন্ন এলাকার খাবার হোটেল, স্বর্ণের দোকান, মুদি দোকান, মোবাইল ফোনের দোকান ও মাস্ক পরিধান না করার অপরাধে ভ্রাম্যমান আদালত ১৫টি মামলায় ১৭ জনকে দন্ডিত করে ২৭ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।


ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট সীমা শারমিন বলেন, সকলের মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ও লকডাউন অমান্য কারিদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালিনা অব্যাহত রাখা হবে।


Comments (0)

Comments