বাড়তে পারে রাতের তাপমাত্রা, তাপপ্রবাহ অব্যাহত থাকবে তাহসান আবারও উপস্থাপনায় ‍ লক্ষ্য কীভাবে অর্জন করতে হয় রাশিয়া তা জানে : পুতিন ইসরাইলকে রাফায় চালানো সামরিক অভিযান অবিলম্বে বন্ধ করার আহ্বান জানিয়েছে ইইউ নির্বাচন ইস্যু পেছনে ফেলে সামনে তাকাতে চায় যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তফা মুন্সির মতবিনিময় সভা। হোসেন আলোড়ন ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান। সিরাজগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে কারাবন্দী জঙ্গি নেতার মৃত্যু পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে ব্যাস্ত সময় পাড় করছেন প্রার্থীরা,কমছে সময় বাড়ছে ব্যস্ততা জয়পুরহাটে বুলু মিয়া হত্যা মামলায় ০৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড সাতক্ষীরা ২০টি শিক্ষা প্রতিষ্ঠান সততা সংঘ থেকে দুই লক্ষ টাকা পেলো রূপগঞ্জে ভূমি দস্যু আব্দুর রাজ্জাক বিন ইউসুফ জোরপূর্বক জমি দখল বালু ভরাটের প্রতিবাদে মানববন্ধন মহেশখালীতে ডাকাতের গুলিতে গুলিবিদ্ধ হয়ে আহত এক পুলিশ সদস্য HGW কোম্পানিতে ট্রেইনার প্রশিক্ষণ,আজ চলছে পরীক্ষা। লাখাইয়ে অজ্ঞাত লাশের পরিচয় পাওয়া গেছে। আজ থেকেই ‘নো হেলমেট নো ফুয়েল’ কার্যকরের নির্দেশ সেতুমন্ত্রীর ডোমারে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত ‌‌জনসংখ্যাকে জনসম্পদে রূপান্তরে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

কয়রায় নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

আবুবকর সিদ্দিক, খুলনা জেলা প্রতিনিধি:-


খুলনার কয়রায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত হয়েছে।


বৃহস্পতিবার  (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে পৃথকভাবে কোরআন খতম, দোয়া মাহফিল, কেক কাটা,বৃক্ষ রোপন ও খাবার বিতরণ করা  হয়।


সকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিএম মোহসিন রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিশীত রঞ্জন মিস্ত্রীর সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জম্মদিন পালন করা হয়। এসময় বিভিন্ন পর্যায়ে নেতা কর্মী উপস্থিত ছিলেন।  


জেলা যুবলীগের সভাপতি চৌধুরী  মোঃ রায়হান ফরিদ ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান সোহাগ এর  নির্দেশণায় বৃহস্পতিবার  উপজেলা যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী এ্যাড. আরাফাত হোসেনের আয়োজনে অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ ও উপজেলার বিভিন্ন স্থানে বৃক্ষ রোপন করা হয়। 


এসময় উপস্থিত ছিলেন কয়রা উপজেলা আওয়ামী যুবলীগের  তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আঃ গফুর ঢালী, উপজেলা যুবলীগ নেতা এ্যাড. মোঃ আবুবকর সিদ্দিক, উওর বেদকাশী ইউনিয়ন যুবলূগের সাধারণ সম্পাদক নাছির হোসেন,

সাবেক কয়রা উপজেলা ছাত্রলীগের সমাজ সেবা বিষয়ক সম্পাদক কয়রা সদর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বায়জিদ হোসেন, মহারাজপুর বঙ্গবন্ধু ক্লাবের সহ সভাপতি বাসারুল ইসলাম, কয়রা উপজেলা ছাএলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক বাকী বিল্লাহ, মহারাজপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক ইসমাইল হোসেন সুমন ,হাসান ,হাবিব প্রমখ।


অপর দিকে দলীয় কর্মসূচিতে অংশ গ্রহণের পাশাপাশি  স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু ব্যক্তিগত ভাবে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে তার কয়রার নিজস্ব বাসভবনে ৭৭ টি কোরআন খতম, দোয়া মাহফিল ও খাদ্য বিতরণের আয়োজন করেন।এ সময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ,ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।পাশাপাশি প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে স্থানীয় মসজিদসহ বিভিন্ন প্রতিষ্ঠানে দোয়া মাহফিল, মন্দিরে প্রার্থনা  ও তাবারক এবং খাদ্য বিতরণ করা হয়েছে।

Tag
আরও খবর

6644a23bc7122-150524055331.webp
তাহসান আবারও উপস্থাপনায় ‍

২ ঘন্টা ৫০ মিনিট আগে