জলদস্যু থেকে মুক্তি পাওয়া সালেহ আহমেদ এর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় হাজী মোহাম্মদ মানিক শৈলকুপা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আলমগীর অরণ্য , সাধারণ সম্পাদক টিটো মিজান ট্রাক চাপায় ঘটনাস্থলেই নিহত এক মহিলা কুতুব‌দিয়ায় এল‌পি গ‌্যাস ব্যবসায়ীকে অর্ধ লক্ষ টাকা জ‌রিমানা ঝিনাইগাতীতে কৃষি জমি নষ্ট করে রাস্তা নির্মাণের প্রতিবাদে সংবাদ সম্মেলন ২১ মে ব্যাংক বন্ধ থাকবে কক্সবাজারের যেসব এলাকায় মাতারবাড়ি সড়কে ডাকাতি ও পুলিশকে গুলি করার ঘটনায় আটক-১ উপজেলা ভূমি অফিস নবনির্মিত সৌন্দর্যবর্ধন এর শুভ উদ্বোধন করলেন, জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান কোরবানির জন্য ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭ পশু প্রস্তুত: প্রাণিসম্পদমন্ত্রী ভোলার মেঘনা নদীতে পাঙ্গাশের পোনা রক্ষায় অবৈধ ২৮ চাই ধ্বংস। জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় আবৃত্তিতে প্রথম নাগেশ্বরীর মাহির নাগেশ্বরীতে উপজেলা নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ৩ নেতা বহিস্কার চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ. অভয়নগরে উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচন: ৬৩ জেলায় ১৫৭ ম্যাজিস্ট্রেট নিয়োগ তিন মাস অন্তর বিদেশি ঋণের প্রকল্পগুলোর কাজের অগ্রগতির প্রতিবেদন পাঠানোর নির্দেশনা প্রধানমন্ত্রীর রাজশাহী কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের মাস্টার্স শেষ পর্বের অশ্রুশিক্ত বিদায় বেইজিংয়ে পুতিনের রাষ্ট্রীয় সফর শুরু শ্যামনগরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে অনুদানের চেক বিতরণ জলদস্যুর হাত মুক্ত হয়ে ঘরে ফিরলেন আহমেদ সালেহ, আনন্দে পরিবার ও স্বজনরা আবেগাপ্লুত

শাহজালাল ইসলামি ব্যাংকের বৃক্ষ রোপণ কর্মসূচি ২০২৩ পালন

ওয়াহিদুজ্জামান - সুপার এডমিন

প্রকাশের সময়: 11-07-2023 02:15:33 am

ঘড়িষার শাখা কর্তৃক বৃক্ষ রোপণ কর্মসূচি ২০২৩ । © ফাইল ছবি


অদ্য ১০ জুলাই ২০২৩ ইং তারিখে শাহ্জালাল ইসলামী ব্যাংক প্রতিবছরের মতো এবছরেও পরিবেশের ভারসাম্য রক্ষার্থে এবং দৃষ্টিনন্দন পরিবেশ গড়ার লক্ষ্যে শাখার মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করে আসছে। এরই ধারাবাহিকতায় ঘড়িষার শাখা কর্তৃক বৃক্ষ রোপণ কর্মসূচি ২০২৩ শত ছাত্র -ছাত্রীর উপস্থিতিতে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে উক্ত কর্মসূচি পালন করা হয়েছে। শাহজালাল ইসলামি ব্যাংক ঘড়িষার শাখা উদ্ভোদনের পর হতে প্রতিবছর শাখার আশেপাশের বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও মসজিদ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে আসছে।


এবছর পদ্মার তীরবর্তী নয়নাভিরাম সৌন্দর্যে ঘেরা তিনটি প্রতিষ্ঠান সুরেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়, সুরেস্বর হাই স্কুল এন্ড কলেজে একইসাথে বৃক্ষরোপণ কার্যক্রম অনুষ্ঠিত হয় যার ভেনু ছিল প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ।


ঘড়িষার শাখা কর্তৃক বৃক্ষ রোপণ কর্মসূচি ২০২৩ । © ফাইল ছবি। 


উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাখা ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুরেশ্বর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি জনাব সৈয়দ শাহ্ সুফী কামাল নূরী, সুরেশ্বর কলেজের অধ্যক্ষ জনাব মোঃ আজগর আলী সাহেব, সুরেশ্বর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক জনাব হাসানুজ্জামান খোকন সাহেব। এছাড়াও তিন শিক্ষা প্রতিষ্ঠানের সম্মানিত শিক্ষক মহোদয়গণ। 

বক্তারা এই ধরনের কার্যক্রমের প্রশংসা ও ইতিবাচক মন্তব্য করেন। সবশেষে অনুষ্ঠানের সভাপতি অনুষ্ঠানটি সাফল্যমণ্ডিত করার জন্য এবং শাহজালাল ইসলামি ব্যাংকের সাথে থাকার জন্য উপস্থিত সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। 


আরও খবর