দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচন: ৬৩ জেলায় ১৫৭ ম্যাজিস্ট্রেট নিয়োগ তিন মাস অন্তর বিদেশি ঋণের প্রকল্পগুলোর কাজের অগ্রগতির প্রতিবেদন পাঠানোর নির্দেশনা প্রধানমন্ত্রীর রাজশাহী কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের মাস্টার্স শেষ পর্বের অশ্রুশিক্ত বিদায় বেইজিংয়ে পুতিনের রাষ্ট্রীয় সফর শুরু শ্যামনগরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে অনুদানের চেক বিতরণ জলদস্যুর হাত মুক্ত হয়ে ঘরে ফিরলেন আহমেদ সালেহ, আনন্দে পরিবার ও স্বজনরা আবেগাপ্লুত গোদাগাড়ীতে এক গৃহবধূকে বালিশ চাপা দিয়ে হত্যা, স্বামী পালাতক ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা: কাদের যুব কর্মসংস্থান কারিগরি ও বৃত্তিমুলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা শীর্ষক সংলাপ অনুষ্ঠিত অভিনব কায়দায় ২ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ইসলামপুর থানা-পুলিশ জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন কুতুবদিয়ার মেহেজাবিন চৌধুরী চকরিয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সাঈদীর গাড়িতে গুলিবর্ষণের অভিযোগ রামুতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভেজাল বিরোধী অভিযান দাখিলের ফলাফলে হযরত আয়েশা সিদ্দিকা(রা.) বালিকা দাখিল মাদ্রাসায় ভরাডুবি! টেকনাফে জলবায়ু পরিবর্তন ও উপকূলীয় জনগণের জীবিকা সহায়তা বিষয়ক কর্মশালা টেকনাফ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় মহিলা দলের দুই নেত্রী বহিষ্কার মহেশখালীর ওসমান হত্যার আসামি উখিয়ায় অস্ত্রসহ গ্রেফতার উখিয়ায় ভাড়া বাসা থেকে এনজিও সংস্থা এনআরসি’র কর্মীর লাশ উদ্ধার! ৪৬৮ হজযাত্রী বহনকারী বিমানে আগুন, ইন্দোনেশিয়ায় জরুরি অবতরণ

জেলা বিএনপি'র সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু'র উদ্যোগে,পথচারি ও কর্মজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি খাবার স্যালাইন ক্যাপ বিতরন

জেলা বিএনপি'র সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু'র উদ্যোগে,পথচারি ও কর্মজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি খাবার স্যালাইন ও ক্যাপ বিতরন

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। কথাটি সত্য। পৃথিবীতে কিছু মানুষ আছেন যারা অন্যের উপকার করার জন্য ব্যস্ত থাকেন। মানবতার সেবায় সদা সর্বদা এগিয়ে আসেন বারবার। দুর্যোগে দুঃসময়ে মানুষের পাশে এসে দাঁড়ান। তবে প্রচারের জন্য নয় কিংবা বাহবা পাওয়ার আশায় এটি করেন না তারা। মানুষের পাশে থাকাই তাদের নেশা। এরই একজন বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপি'র সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

সিরাজগঞ্জে তিব্র তাপদাহের মধ্যে কঠোর পরিশ্রম করা হতদরিদ্র ও খেটে খাওয়া দিনমজুর মানুষদের কথা চিন্তা করে গত ২৭ এপ্রিল শনিবার বিশুদ্ধ পানি খাবার স্যালাইন ও ক্যাপ বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু। তারই ধারাবাহিকতায় আজ সোমবার ( ২৯ এপ্রিল ) দুপুরে পৌর শহরের বাজার স্টেশনসহ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় তিনি উপস্থিত থেকে কঠোর পরিশ্রম করা হতদরিদ্র রিকশাচালক, মটরশ্রমিক ও পথচারিদের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন, ঠান্ডা শরবত, সুপেয় পানি ও ক্যাপ বিতরণ করেছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন,সিরাজগঞ্জ জেলা বিএনপি'র স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এস এম. আনোয়ার হোসেন রাজেশ, সহ সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক আহসান হাবীব উজ্জ্বল, যুগ্ন আহবায়ক আলী, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ জেলা যুবদলের প্রচার সম্পাদক রবি, জেলা মৎস্যজীবী দলের আহবায়ক মনিরুজ্জামান বাবু, সাবেক জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক সোহাগ খাঁন, সদর থানা ছাত্রদলের আহবায়ক ইকবাল হোসেন জীবন, প্রমুখ।

সারাদেশে তীব্র তাপদাহ চলছে জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ ও বিপর্যস্ত। শরবত পানকারি এক রিকশা চালক বলেন, রৌদে রিকশা চালিয়ে গলা শুকিয়ে গিয়েছিলো এখানে শরবত খেলাম এখন অনেক ভালো লাগছে এবং বাচ্চু সাহেবের জন্য অনেক দোয়া থাকবে আল্লাহ যেন তার মনের বাসনা পূরণ করেন, নেক হায়াত দান করেন। এবং মানুষের পাশে যেন সারা জীবন এভাবে থাকতে পারে।

উল্লেখ্য: কঠোর পরিশ্রম করা হতদরিদ্র রিকশাচালক, মটরশ্রমিক ও পথচারিদের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন, ঠান্ডা শরবত, সুপেয় পানি এবং ক্যাপ বিতরণ কার্যক্রম তাপদাহ না কমা পর্যন্ত চলমান থাকবে।

আরও খবর