কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন ইউএনও ফারজানা আলম হাসপাতালে মেঝে পরিষ্কারের ব্রাশ হাতে নিলেন হুইপ স্বপন কাদের মির্জাকে হত্যার হুমকি, থানায় জিডি ভারতকে নিষেধাজ্ঞার হুমকি দিলো যুক্তরাষ্ট্র ঝিনাইগাতীতে কিশোর-কিশোরীদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী জামালপুরের শ্রেষ্ঠ সার্কেল হলেন এএসপি অভিজিত দাস, শ্রেষ্ঠ ওসি সুমন তালুকদার কমিউনিস্ট পার্টি সম্পর্কে জানতে চীন সফরে আ. লীগ নেতারা কুতুবদিয়ায় জিপিএ-৫ পেয়েছে ১২৭ শিক্ষার্থী চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে চুরির অভিযোগ, মামলা না করতে ভুক্তভোগীকে মারধর বাঁশখালীতে সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী মোর্শেদের হামলা, আহত ১ চসাস'র নিন্দা বশেমুরবিপ্রবিতে সর্বজনীন পেনশন স্কিম বাতিলের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ক্ষেতলালে পানিতে ডুবে শিশুর মৃত্যু মির্জাগঞ্জে যমজ দুই ভাই পেল জিপিএ-৫, নম্বরও একই বিএনপি ইসরায়েলের দোসর: পররাষ্ট্রমন্ত্রী বরিশালে ৭ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী আটক--১ ফের লেনদেন ও সূচকে বড় পতন বগুড়ার আদমদীঘিতে ধর্ষণের চেষ্টা অপহরণসহ বিভিন্ন মামলায় ৪জন গ্রেফতার সদরদী উচ্চ বিদ্যালয়ে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রাম কর্তৃক আয়োজিত স্কুল প্রোগ্রাম, ভাঙ্গা, ফরিদপুর। ঢাকায় পৌঁছেছেন ডোনাল্ড লু কূটনৈতিক মিশন খুলতে সম্মত বাংলাদেশ-আয়ারল্যান্ড

সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবে চেয়ারম্যান প্রার্থী তালেব উদ্দিনের মতবিনিময় সভা

আসন্ন সরিষাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন উপজেলা পরিষদ এর চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগ সরিষাবাড়ী শাখার সাবেক উপদেষ্টা মন্ডলীর সদস্য এবং শুয়াকৈর হাছেন আলী দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ তালেব উদ্দিন।


বুধবার (২৪ এপ্রিল) রাত ৮টায় সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।



সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ গুলজার হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদ এর চেয়ারম্যান প্রার্থী মোঃ তালেব উদ্দিন। এ সময় তিনি নির্বাচন কেন্দ্র করে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।


নির্বাচনী ইশতেহার নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন-সরকারী অর্থ, জনগণের টেক্সের টাকা যাতে জনগণের উন্নয়ন কাজেই ব্যয় হয় তার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করব।এর কোনো অপচয় হবে না এটাই হবে যারা নেতৃত্ব দিবে তাদের দায়িত্ব। এ মহান দায়িত্ব পালনে ব্যর্থ হলে আমি জনগণের সামনে, সরকারের সামনে ও আল্লাহর কাছে জবাবদিহি করতে প্রস্তুত থাকব।



মতবিনিময় সভায় সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি একেএম আশরাফুল ইসলাম,  উপজেলা যুবলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান মানিক,শুয়াকৈর  দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক শাহাবুদ্দিন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সদস্য এম.ডি রানা সরকার সহ সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন

আরও খবর