ক্ষেতলালে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ক্ষেতলালে প্রথমবারের মতো চীনা বাদাম চাষে ঝুঁকছে কৃষকরা বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী ভাঙ্গায় আদালতের নির্দেশ অমান্য করে জমি দখল গাজায় ধ্বংসস্তূপ পরিষ্কারে লাগতে পারে ১৪ বছর : জাতিসংঘ বৃষ্টি নিয়ে সুখবর দিল আবহাওয়া অফিস হাসিনা-তাভিসিন আন্তরিক বৈঠক, থাইল্যান্ডের সঙ্গে ৫ দলিল স্বাক্ষর কোরআনের সবচেয়ে সম্মানিত আয়াত কড়া রোদে চোখের ক্ষতি এড়াতে যা করবেন ইন্টারনেট ছাড়াই ছবি-ফাইল পাঠানো যাবে হোয়াটসঅ্যাপে প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৪, ২২:২৯ মুক্তির আগেই সিনেমার ব্যবসা ১০০০ কোটি রুপির প্রচন্ড তাপদাহে জনজীবন বিপর্যস্ত প্রচন্ড তাপদাহ ও জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব বাড়ছে খাদ্য ও পানীর সংকট রিজার্ভ বেড়ে ২০ বিলিয়ন ডলারের কাছাকাছি আন্তর্জাতিক গণমাধ্যমে বাংলাদেশের তীব্র দাবদাহের খবর যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করা প্রধানমন্ত্রীর অঙ্গীকার : অর্থ প্রতিমন্ত্রী বাংলার বাঘ নামে পরিচিত হক সাহেব ছিলেন গণমানুষের নেতা : রাষ্ট্রপতি মানবসম্পদ উন্নয়নে উচ্চ শিক্ষার বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী

নারায়ণগঞ্জ সফর করলেন ভুটানের রাজা

বাংলাদেশ স্পেশাল ইকোনমিক জোন পরিদর্শন করতে বুধবার (২৭ মার্চ) বেলা ১১টা ১৫ মিনিটে ভুটানের রাজা জিগমে খেসার নামগিয়েল ওয়াংচুক নারায়ণগঞ্জের আড়াইহাজারে আসেন। তিনি পরিদর্শনে এসে অঞ্চলটি ঘুরে দেখেন ও বাংলাদেশের এ অঞ্চলের ভূমিকা ও বিভিন্ন আনুষাঙ্গিক বিষয় সম্পর্কে খোজ খবর নেন।




এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ও নারায়ণগঞ্জ- ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, ঢাকা বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক মাহমুদুল হক, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইশতিয়াক আহমেদ, আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ প্রমুখ।




পরিদর্শন শেষে রাজা জিগমে খেসার নামগিয়েল ওয়াংচুক সন্তোষ প্রকাশ করে বিশেষ ব্যবসায়িক ও অর্থনৈতিক অঞ্চল হিসেবে এর গুরুত্বের মূল্যায়ন করেছেন।




উল্লেখ্য যে, স্বাধীনতা দিবস উপলক্ষ্যে গত ২৫ মার্চ চার দিনের সফরে বাংলাদেশে আসেন ভুটানের রাজা। সফর শেষে ২৮ মার্চ বুড়িমারী সীমান্ত দিয়ে বাংলাদেশ ছাড়বেন তিনি। এরআগে ২০১৩ সালেও বাংলাদেশ সফর করেন ভুটানের রাজা জিগমে খেসার নামগিয়েল ওয়াংচুক। তবে নারায়ণগঞ্জের আড়াইহাজারে এটিই তার প্রথম সফর।

আরও খবর