যেদিন থেকে আবারও বৃষ্টি এআই জীবনধারা সহজ করলেও সভ্যতার জন্য ঝুঁকি: তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী আইপিএলে আবারও শাহরুখের দলে যোগ দিলেন সাকিব আবার ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট আদমদীঘিতে মোটরসাইকেল শোডাউন, দুই প্রার্থীর ২০ হাজার টাকা জরিমানা চিলমারীতে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে গ্রামীণ ব্যাংকের মালিকানা একার কারো নয়, এর মালিক সরকার ও ঋণ গ্রহীতারা" সাইফুল মজিদ উখিয়ায় গ্লোবাল ট্রেনিং সেন্টারে রোহিঙ্গা নিয়ে সেমিনার, ৩২ জন আটক পাঁচবিবি মডেল প্রেসক্লাবের যাত্রা শুরু সভাপতি জিহাদ মন্ডল, সাধারণ সম্পাদক আল-কারিয়া চৌধুরী কালিগঞ্জের কৃষ্ণনগর বাজারে বিষ প্রয়োগে করে মৌমাছির চাক বিনষ্ট শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন’ সুন্দরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আলম তানোরে রাস্তায় নিম্নমানের বিটুমিন ও ইটের খোয়া ব্যবহার লাখাইয়ে আলোচিত নয়ন হত্যার রহস্য উদঘাটন,নারীসহ ৪ আসামী গ্রেপ্তার। নোয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ঘাতক স্বামী ২২বচর পর গ্রেপ্তার সৌর বিদ্যুৎ কেন্দ্রর ৬’শ একর জমি অধিগ্রহণ বন্ধের দাবি অভয়নগরে শরীফ হজ্ব গ্রুপের উদ্যোগে হজ্ব প্রশিক্ষণ-২০২৪ইং অনুষ্ঠিত শ্যামনগরে চিংড়ী চাষিদের দক্ষতা বৃদ্ধিতে অভিজ্ঞতা বিনিময় সফর ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের উদ্যােগে ভর্তি সহায়তা প্রদান ইসরায়েলী আগ্রাসন বন্ধের দাবীতে লক্ষ্মীপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ

সংবাদ প্রকাশের পর ইউএনও'র হস্তক্ষেপে কোমলমতি শিক্ষার্থীরা ফিরে যাতায়াতের রাস্তা


“সারিয়াকান্দিতে মাদ্রাসা স্কুল দ্বন্দে ক্ষুদে শিক্ষার্থীদের রাস্তা বন্ধ” শিরোনামে বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশের পর উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে প্রাচীরটি ভেঙ্গে ফেলা হয়েছে।

সংবাদ মাধ্যমে প্রতিবেদন দেখে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং প্রাচীরটি ভেঙ্গে ফেলার নির্দেশ প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সবুজ কুমার বসাক, কর্ণিবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন (দিপন)। কর্ণিবাড়ী ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্বে দেয়ালটি ভেঙ্গে রোববার (২৪শে মার্চ) এর মধ্যেই চলাচলের জন্য উন্মুক্ত করে দিতে বলা হয়।

কর্ণিবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন দিপন বলেন, উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে আজ প্রাচীরটি ভেঙ্গে ফেলা হয়েছে। এখন শিক্ষক-শিক্ষার্থীদের যাতায়াতের আর কোন সমস্যা হবে না। 

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুর রহমান বলেন, শিক্ষক ও ক্ষুদে শিক্ষার্থীদের দুর্ভোগের কথা বিবেচনা করে রাতেই দেয়ালটি ভেঙ্গে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে। আজ খোঁজ নিয়ে জানতে পেরেছি দেয়ালটি ভেঙ্গে ফেলা হয়েছে।


উল্লেখ্য, বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর ইউনিয়নের ৫৭ নং নাড়াপালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার রাস্তাটি বন্ধ করে ইটের দেয়াল নির্মাণ করেছিলো কর্ণিবাড়ী দ্বিমুখী ফাজিল মাদ্রাসা কর্তৃপক্ষ। এতে নাড়াপালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের বিদ্যালয়ে যাতায়াতে দুর্ভোগ সৃষ্টি হয়।

এমন দুর্ভোগে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের ধানের জমির সরু আইল দিয়ে কাদা-পানি পেরিয়ে যাতায়াত করতে হতো। কেননা, জমির আইল ছাড়া বিদ্যালয়ে প্রবেশ করার আর কোনো বিকল্প রাস্তা ছিলোনা। বিষয়টি পত্রিকার মাধ্যম জানতে পেয়ে রোববার (২৩ শে মার্চ) রাতে ঘটনাস্থল পরিদর্শন করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুর রহমান।
Tag
আরও খবর
664787c310e18-170524103723.webp
যেদিন থেকে আবারও বৃষ্টি

২ ঘন্টা ১৩ মিনিট আগে