কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন ইউএনও ফারজানা আলম হাসপাতালে মেঝে পরিষ্কারের ব্রাশ হাতে নিলেন হুইপ স্বপন কাদের মির্জাকে হত্যার হুমকি, থানায় জিডি ভারতকে নিষেধাজ্ঞার হুমকি দিলো যুক্তরাষ্ট্র ঝিনাইগাতীতে কিশোর-কিশোরীদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী জামালপুরের শ্রেষ্ঠ সার্কেল হলেন এএসপি অভিজিত দাস, শ্রেষ্ঠ ওসি সুমন তালুকদার কমিউনিস্ট পার্টি সম্পর্কে জানতে চীন সফরে আ. লীগ নেতারা কুতুবদিয়ায় জিপিএ-৫ পেয়েছে ১২৭ শিক্ষার্থী চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে চুরির অভিযোগ, মামলা না করতে ভুক্তভোগীকে মারধর বাঁশখালীতে সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী মোর্শেদের হামলা, আহত ১ চসাস'র নিন্দা বশেমুরবিপ্রবিতে সর্বজনীন পেনশন স্কিম বাতিলের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ক্ষেতলালে পানিতে ডুবে শিশুর মৃত্যু মির্জাগঞ্জে যমজ দুই ভাই পেল জিপিএ-৫, নম্বরও একই বিএনপি ইসরায়েলের দোসর: পররাষ্ট্রমন্ত্রী বরিশালে ৭ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী আটক--১ ফের লেনদেন ও সূচকে বড় পতন বগুড়ার আদমদীঘিতে ধর্ষণের চেষ্টা অপহরণসহ বিভিন্ন মামলায় ৪জন গ্রেফতার সদরদী উচ্চ বিদ্যালয়ে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রাম কর্তৃক আয়োজিত স্কুল প্রোগ্রাম, ভাঙ্গা, ফরিদপুর। ঢাকায় পৌঁছেছেন ডোনাল্ড লু কূটনৈতিক মিশন খুলতে সম্মত বাংলাদেশ-আয়ারল্যান্ড

সরিষাবাড়িতে বাংলাদেশ বেতারের উন্নয়ন বার্তা অনুষ্ঠিত।

জামালপুরের সরিষাবাড়ীতে বাংলাদেশ বেতারের শিশু, কিশোর-কিশোরী ও নারী উন্নয়নে বিশেষ সচেতনতা মূলক প্রামাণ্য অনুষ্ঠান উন্নয়ন বার্তা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (০৫ জানুয়ারি) সকালে পোগলদিঘা ইউনিয়নের রুদ্র বয়ড়া গ্রামে এই উন্নয়ন বার্তা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে গর্ভবতী মায়েদের যত্ন, পরিচর্যা, কিশোর-কিশোরীর প্রজনন স্বাস্থ্য, মেয়েদের মাসিককালীন সচেতনতাসহ স্বাস্থ্য সম্পর্কিত বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

প্রামাণ্য অনুষ্ঠান সঞ্চালনা করেন বেতার উপস্থাপক সজীব দত্ত। অনুষ্ঠান সম্পর্কে মুঠোফোনে বাংলাদেশ বেতার এর অতিরিক্ত পরিচালক আল আমিন খান বলেন শিশু, কিশোর-কিশোরী আর নারী সমাজের ৭০ শতাংশ এর অধিক মানুষ এরা পিছিয়ে থাকলে দেশ এগুবে না তাই এদের উন্নয়নে দেশের একমাত্র সরকারী গণমাধ্যম তার ভূমিকার বিষয়ে সচেতনতা থেকেই এ ধরণের অনুষ্ঠান আয়োজন করে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, সরিষাবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রবিউল ইসলাম, সহকারী স্বাস্থ্য পরিদর্শক কহিনুর খাতুন, কমিউনিটি ক্লিনিক হেলথ প্রভাইডার মল্লিকা আক্তার, স্বেচ্ছাসেবক আতিফ আসাদ, বোরহান উদ্দীন সহ গর্ভবতী মা, অভিভাবক ও কিশোর কিশোরীরা।