কী সমস্যা হয়েছিল রাইসির হেলিকপ্টারের? এবার মিলল যে তথ্য দ্বিতীয় ধাপে নিয়ামতপুরে ৭৯ টি কেন্দ্রে চলছে ভোটগ্রহণ ঢাকা বোর্ডে এসএসসির ১ লাখ ৭৯১৪৮ খাতা চ্যালেঞ্জ লিভারপুলের নতুন কোচ স্লট প্রত্যাগত অভিবাসী কর্মীদের দক্ষ করে গড়ে তুলতে পলাশে সেমিনার অনুষ্ঠিত কক্সবাজারে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেপ্তার টেকনাফে ট্রাকচাপায় এনজিও কর্মকর্তা নিহত আজ ২য় ধাপে কক্সবাজারের ৩ উপজেলা পরিষদ নির্বাচন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় আসছেন আজ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান 'আবুল হোসেন লিটন' রাশিয়ার প্রকৃত বন্ধু রাইসির মৃত্যু ‍‍`মহান ট্র্যাজেডি‍‍`: পুতিন বাজেট অধিবেশন শুরু ৫ জুন গরমের ক্লান্তি দূর করে যে খাবার জিলকদ মাসের ফজিলত মোবাইল কিনে না দেওয়ায় কুড়িগ্রামে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা শাজাহানপুরে কৃষি-প্রযুক্তি মেলার সমাপনী A critical analysis on the Legal System of Bangladesh: From the ancient to the British period কুতুবদিয়ায় ১৪টি ফিশিং ট্রলারকে জরিমানা কলেজের অধ্যক্ষ 'ভাইস চেয়ারম্যান পদে' প্রার্থী, শিক্ষকেরা 'ভোটগ্রহণ কর্মকর্তা'! কালিগঞ্জের কৃষ্ণনগরে ভূমি সংক্রান্ত বিরোধের প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত

বগুড়ার সারিয়াকান্দিতে নির্বাচনী আচরণ বিধি রক্ষায় মোবাইল কোর্ট অভিযান

বগুড়ার সারিয়াকান্দিতে নির্বাচনী আচরণবিধি ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। 

৩রা জানুয়ারি (বুধবার) দিনব্যাপী পৌর এলাকা সহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় নির্বাচনী আচরণবিধি বাস্তবায়ন সহ সড়ক পরিবহন আইন শতভাগ না মানায় আইনের আওতায় আনা হয়। থানা পুলিশ, বিজিবি ও আনসার ব্যাটালিয়ন সদস্যদের সহযোগিতায় মোবাইল পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাচনী আচরণ বিধি ম্যাজিস্ট্রেট সবুজ কুমার বসাক।

মোবাইল কোর্ট সূত্রে জানা গেছে, উক্ত অভিযানে আটটি মামলায় আটজনকে ৮,৫০০/- (আট হাজার পাঁচ শত) টাকা জরিমানা করা হয়েছে। এর মধ্যে আচরণ বিধি আইনে ২০০০/- (দুই হাজার) টাকা এবং সড়ক পরিবহন আইনে ৬৫০০/- (ছয় হাজার পাঁচ শত) টাকা জরিমানা আদায় করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাচনী আচরণ বিধি ম্যাজিস্ট্রেট এস কে বসাক জানান, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সড়ক পরিবহন আইন অমান্য করে যারা মোটরসাইকেলে যাতায়াত করছে তাদেরকে আইনের আওতায় নেওয়া হচ্ছে। একই সাথে যারা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করছেন তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Tag