শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাকিল আহম্মেদ এর মতবিনিময় এমপি নূর মোহাম্মদের ছোট ভাইয়ের নির্বাচনী প্রচারনায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের সেখের বিরুদ্ধে আগামীকাল ফের তদন্ত এ সরকারের মেয়াদেই বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ উৎক্ষেপণ: পলক একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে বরখাস্তকৃত ইসলামপুর পৌর মেয়রের বিরুদ্ধে আগামীকাল ফের তদন্ত গাংনীতে সড়ক দুর্ঘটনায় সদ্য এসএসসি পাশ করা শিক্ষার্থী নিহত। সাতক্ষীরা আওয়ামী লীগ নেতার বাড়ির পাশ থেকে র‌্যাবের অভিযানে চারটি অস্ত্রসহ গুলি ও ম্যাগজিন উদ্ধার মিয়ানমারের গোলার শব্দ আতঙ্ক ছড়াচ্ছে টেকনাফ সীমান্তে এসএসসিতে অংশ নেয়া শিক্ষার্থীদের বিনামূল্যে রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ড দেখার সুযোগ আবুরহাট আঞ্চলিক প্রবাসী সমিতির মতবিনিময় ও আলোচনা সভা খুবি উপাচার্য 'র সাথে কে. এম. পি কমিশনারের সাক্ষাৎ টেকনাফের ৭ মাদক কারবারীর যাবজ্জীবন বরিশাল কাশিপুর যাত্রীবাহী বাস চাপায় পথচারী নিহত--১ টি-টোয়েন্টি বিশ্বকাপের নেদারল্যান্ডসের দল ঘোষণা দাম বেড়েছে ডিমের, দিশেহারা ক্রেতারা কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আবদুল্লাহ, মঙ্গলবার চট্টগ্রাম পৌঁছাবেন ২৩ নাবিক বেনাপোল সীমান্তে ভারতীয় বিএসএফ'র গুলিতে চোরাকারবারী আহত চাটখিলে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ ও সচেতনতামূলক অবহিতকরন প্রশংসায় ভাসছে সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক গাজী

ভোলায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ভোলায়  সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। শনিবার বেলা ১ টার দিকে সদর উপজেলার আলীনগর ইউনিয়নের মাদ্রাসাবাজার এলাকায় কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন মোটর সাইকেল আরোহী। নিহতের নাম মোঃ সবুজ(২৬) তার বাড়ী ভোলা চরফ্যাশন উপজেলার শশীভূষন থানার আন্জুরহাট এলাকায়। তিনি এসিআই ঔষধ কোম্পানির সেলস রিপ্রেজেন্টেটিভ হিসেবে চাকরীরত ছিলেন।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে সদর উপজেলার আলীনগর ইউনিয়নের বিশ্বরোড এলাকায় বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাসস্ট্যান্ড থেকে একটি কভার্ডভ্যান আসছিলো। এবং নিহত সবুজ অপরদিক থেকে বাইক চালিয়ে একটি বোরাক অতিক্রম করছিলো পথিমধ্যেই কাভার্ডভ্যানের সাথে সংঘর্ষ হয়ে সে বাইক থেকে ছিটকে পরে কাভার্ডভ্যানটি তাকে চাপা দিয়ে চলে যায় ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। ভোলা সদল মডেল থানার এস আই জাফর জানান খবরটি শুনেই আমরা তৎক্ষনাৎ ঘটনাস্থলে আসি এবং নিহতের নাম পরিচয় যেনে তার পরিবার কে খবর পাঠিয়েছি তারা আসতেছেন লাশ উদ্ধার করতে। ঘাতক চালককে আটক করতে পারিনি তবে কাভার্ডভ্যানটিকে আমরা জব্দ করেছি। চালককে আটক করা মাত্রই তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

আরও খবর