২-৩ বছরের মধ্যে মহাকাশে যাবে বাংলাদেশের দ্বিতীয় স্যাটেলাইট কুরবানির ছুটির আগেই শ্রমিকদের বেতন-বোনাস বিশ্বকাপ খেলতে মধ্যরাতে দেশ ছাড়লেন টাইগাররা দুর্গাপুর প্রেসক্লাবের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা। ঋণ খেলাপির কালো থাবায় বাংলাদেশ। তাপপ্রবাহের সতর্কতা জারি যে ৫ বিভাগে আমাদের দিন আমরা যেকোন দলকে হারাতে পারি : শান্ত সরকার ও নাগরিকের মধ্যে অংশীদারিত্বের ওপর গুরুত্বারোপ তথ্য প্রতিমন্ত্রীর পররাষ্ট্রমন্ত্রীর সাথে জাপানের পার্লামেন্টারি ভাইস মিনিস্টারের বৈঠক ইতনা মাধ্য‌মিক বিদ্যালয় ও ক‌লেজ- এর গভ‌র্নিং ব‌ডি নির্বাচন অনু‌ষ্ঠিত ঘাটাইলের রসুলপুরে পানিতে ডুবে এক স্কুল ছাত্রের মৃত্যু নারীবান্ধব শিক্ষানীতির কারণে পাসের হারে এগিয়ে মেয়েরা: প্রধানমন্ত্রী কালিগঞ্জে কৃষ্ণনগর বাজারের সরকারী সম্পদ উদ্ধারে প্রশাসন নিরব থাকায়- ক্ষুব্ধ জনগণ কটিয়াদীতে ভোটগ্রহণ কর্মকর্তাগনের ২ দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত উখিয়ায় গাঁজাসহ বাবা-ছেলে আটক টেকনাফে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ প্রার্থীকে জরিমানা শাহপরীরদ্বীপে র‌্যাবের অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবাসহ আটক-৩ আশাশুনির ওবায়দুল্লাহ হামদ-নাত প্রতিযোগিতায় খুলনা বিভাগ শ্রেষ্ঠ আশাশুনিতে চোলাই মদসহ গ্রেফতার- ৩ আশাশুনিতে কমিউনিটি গ্রুপের সদস্যদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

মনিরামপুরে দুই পুলিশ কর্মকর্তাকে ক্লোজড

শোরের বিজ্ঞ আদালতে পিটিশন মামলা হওয়ায় মনিরামপুরের রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের দুই পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করে তাদেরকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন মনিরামপুরের সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আশেক সুজা মামুন। ক্লোজড হওয়া কর্মকর্তারা হলেন এসআই আশিকুজ্জামান ও এএসআই ইমরান হোসেন।
জানাযায়, গত ১৮ জুন মনিরামপুরের গৌরিপুর গ্রামে শরিফুল ইসলাম বাদী হয়ে এসআই আশিকুজ্জামান ও এএসআই ইমরান হোসেন এবং মুরাদ হোসেনকে অভিযুক্ত করে যশোর আদালতে মামলা দায়ের করেন। ১২ জুন উপজেলার রতনদিয়া গ্রামের কুদ্দুসের ছেলে মুরাদ হোসেন একই এলাকার শরিফুল ইসলামের ছেলে হাসিবুর রহমানকে বার্মিজ চাকু দিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয় জনতা চাকুসহ মুরাদকে আটকিয়ে রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আশিকুজ্জামান, এএসআই ইমরান হোসেনের কাছে হস্তান্তর করে। অভিযোগ রয়েছে পুলিশ অজ্ঞাত কারণে চাকুসহ ঘটনাস্থল থেকে মুরাদকে ছেড়ে দেয়। এ ঘটনার ন্যায় বিচার দাবী করে চুকিকাঘাতে রক্তাক্ত জখম হাসিবুরের পিতা শরিফুল ইসলাম বাদী হয়ে আদালতে মামলা করেন। দুই কর্মকর্তার বিরুদ্ধে বিজ্ঞ আদালতে পিটিশন মামলা হওয়ায় মঙ্গলবার তাদেরকে ক্লোজড করা হয়েছে বলে পুলিশের বিশেষ শাখার একটি সূত্র জানিয়েছে। এ ব্যাপারে মনিরামপুর থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান সাংবাদিকদের বলেন, তাদের কে ক্লোজড করা হয়েছে তবে সেটি ডিপার্টমেন্টের বিষয়।

আরও খবর