যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় আইন প্রয়োগকারী সংস্থার তিন কর্মকর্তা নিহত মেসি ৭২২ আর রোনালদো ৭২১ হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৯ জনের মৃত্যু লাখাইয়ে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ ও দোয়া অনুষ্ঠিত। তীব্র গরমে কচুয়ায় স্কুল শিক্ষার্থীদের ভোগান্তি চরমে ‘বিগত উপজেলা নির্বাচনে আমাকে কারচুপির মাধ্যমে পরাজিত করা হয়েছিলো’ “ঐতিহাসিক মুজিবনগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা” শীর্ষক আলোচনা সভা এবার এক লাফে যত কমলো স্বর্ণের দাম তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি পরিদর্শক থেকে এএসপি হলেন ৪৫ কর্মকর্তা অবৈধ বিদেশি ঠেকাতে কঠোর ভিসানীতির পরিকল্পনা ৪র্থ প্রজন্মের পারমাণবিক প্রযুক্তির সর্বশেষ সংস্করণে চোখ বাংলাদেশ গ্যাস অনুসন্ধান-কূপ খননে রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠানের দ্বিগুণ সাফল্য চলতি মাসের ২৬ দিনে এলো ১৬৮ কোটি ডলার বেরোবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১ গোদাগাড়ীতে জাহাঙ্গীরের নির্বাচনী জনসভায় জনতার ঢল তীব্র তাপদাহে দিন মুজুরীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করছেন সাউথ এশিয়া রেডিও ক্লব (সার্ক) বাংলাদেশ আগামীকাল বৃষ্টির পূর্বাভাস গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায় সরকার: রিজভী

ঈশ্বরগঞ্জে সীমানা বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ আহত ২


ঈশ্বরগঞ্জে সীমানা বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার সংঘর্ষে তিনজন আহত হন। আহতদের আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর বুধবার সকাল ১০টায় আব্দুল গণি (৬৫) নামে একজনের মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে উপজেলার মাইজবাগ ইউনিয়নের কুমুরিয়ারচর গ্রামে। স্থানীয় এলাকাবাসী, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার পারভেজ ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে কুমুরিয়ারচর গ্রামের জমির উদ্দিনের পুুত্র নুরুনবী গংদের সাথে একই বাড়ির চাচাতো ভাই আব্দুল গণি ও মোসলেম উদ্দিনের সাথে বাড়ির পিছনের সীমানার একটি শেওড়া গাছের পাতা পাড়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এতে আব্দুল গণি ও তার স্ত্রী এবং মোসলেম উদ্দিন(৭০) গুরুত্বর আহত হন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে আব্দুল গণি বুধবার সকালে মারা যান। লাশ ময়না তদন্তের জন্য মর্গে রয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ র্পযন্ত থানায় কোন মামলা  হয়নি। মামলা রুজু হলে ব্যবস্থা নেয়া হবে।


Tag