যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় আইন প্রয়োগকারী সংস্থার তিন কর্মকর্তা নিহত মেসি ৭২২ আর রোনালদো ৭২১ হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৯ জনের মৃত্যু লাখাইয়ে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ ও দোয়া অনুষ্ঠিত। তীব্র গরমে কচুয়ায় স্কুল শিক্ষার্থীদের ভোগান্তি চরমে ‘বিগত উপজেলা নির্বাচনে আমাকে কারচুপির মাধ্যমে পরাজিত করা হয়েছিলো’ “ঐতিহাসিক মুজিবনগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা” শীর্ষক আলোচনা সভা এবার এক লাফে যত কমলো স্বর্ণের দাম তীব্র তাপপ্রবাহের কারণে ২ মে পর্যন্ত প্রাথমিক স্কুল বন্ধ ঘোষণা রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, ৩ জেলায় সতর্কতা জারি পরিদর্শক থেকে এএসপি হলেন ৪৫ কর্মকর্তা অবৈধ বিদেশি ঠেকাতে কঠোর ভিসানীতির পরিকল্পনা ৪র্থ প্রজন্মের পারমাণবিক প্রযুক্তির সর্বশেষ সংস্করণে চোখ বাংলাদেশ গ্যাস অনুসন্ধান-কূপ খননে রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠানের দ্বিগুণ সাফল্য চলতি মাসের ২৬ দিনে এলো ১৬৮ কোটি ডলার বেরোবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১ গোদাগাড়ীতে জাহাঙ্গীরের নির্বাচনী জনসভায় জনতার ঢল তীব্র তাপদাহে দিন মুজুরীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করছেন সাউথ এশিয়া রেডিও ক্লব (সার্ক) বাংলাদেশ আগামীকাল বৃষ্টির পূর্বাভাস গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায় সরকার: রিজভী

সেনবাগে ৩ কেজি গাঁজা সহ ১ মাদক সম্রাট গ্রেফতার


নোয়াখালীর সেনবাগ ০৩(তিন) কেজি গাঁজা সহ ০১ মাদক সম্রাট কে গ্রেফতার করেছে সেনবাগ থানা পুলিশ। 


মঙ্গলবার (১৬ এপ্রিল ) নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি)  মোহাম্মদ আসাদুজ্জামান, বিপিএম, পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার, বেগমগঞ্জ সার্কেল  নাজমুল হাসান রাজিব, পিপিএম (বার) এর তত্ত্বাবধানে ও সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি)  মোঃ নাজিম উদ্দিন এবং  পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন  এর নেতৃত্বে এসআই (নিরস্ত্র) খোরশেদ আলম,  এএসআই (নিরস্ত্র) কাউছার আহমেদ সঙ্গীয় ফোর্সসহ বিশ্বস্ত সোর্সের মাধ্যমে অভিযান পরিচালনা করিয়া সেনবাগ থানাধীন ০৬ নং কাবিলপুর ইউপির ৪৪ নং ডোমনা কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর থেকে পেশাদার মাদক ব্যবসায়ী ও মাদক সম্রাট আসামী মোঃ শফিউল ইসলাম বাচ্চু (৩৬) কে গ্রেফতার করা হয়েছে। 


এসময় গ্রেফতারকৃত আসামী মোঃ শফিউল ইসলাম বাচ্চু, পিতা-মৃত মজিবুল হক, মাতা- মারজান বেগম, সাং-পশ্চিম ইয়ারপুর (তজিম উদ্দিন নলী বাড়ী), থানা-সেনবাগ, জেলা-নোয়াখালীর হেফাজত হইতে ০৩(তিন) কেজি গাঁজা উদ্ধার করা হয়। 


প্রাথমিকভাবে জানা যায়, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা হইতে মাদকদ্রব্য ক্রয় করিয়া ঘটনাস্থল সহ আশপাশের এলাকায় মাদকদ্রব্য বিক্রয় করিয়া আসিতেছিল। সে এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। 


সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি)  মোঃ নাজিম উদ্দিন জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সেনবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণির ১৯(ক) রুজু করা হইয়াছে। মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিল সংক্রান্তে অভিযান অব্যাহত রয়েছে।