আগামীকাল বৃষ্টির পূর্বাভাস গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায় সরকার: রিজভী উপজেলা পরিষদ নির্বাচনে ১৪১ বিচারিক ম্যাজিস্ট্রেট নিয়োগ কালুখালীতে আনারস প্রতীকের পথসভায় মিতুল হাকিম আশাশুনিতর স্বামীকে বৈদ্যুতিক তার দিয়ে হত্যার পরিকল্পনার অভিযোগে থানায় মামলা আশাশুনিতে জীবিত মহিলার ওয়ারেশ কায়েম সনদ প্রদান ! নাগেশ্বরীতে টিসিবিতে দূর্গন্ধ ভরা পঁচা চাল এ চাল খাদ্য গুদাদের নয়; বললেন কর্মকর্তা আশাশুনিতে ঘূর্ণিঝড় মোকাবলায় সচেতনতামূলক প্রশিক্ষণ কক্সবাজার সৈকতে পর্যটকদের হয়রানি ও ছিনতাই, আট তরুণ গ্রেপ্তার কক্সবাজারে ১০ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার কক্সবাজারে বাস-মাইক্রোর সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৪ পেকুয়ায় ঘরে ঢুকে ৪জনকে কুপিয়ে জখম চকরিয়ায় সীমানা নিয়ে দ্বন্দ্বে দুই দফায় হামলা, প্রাণ গেলো ৭৫ বছরের বৃদ্ধের সাতক্ষীরার কালিগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির দুর্নীতি স্বেচ্ছাচারিতা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন পেকুয়ায় হিট স্ট্রোকে দিন মজুরের মৃত্যু শ্যামনগরে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাই সাইকেল বিতরণ শহিদ সুভাষ হলে পর্দা উঠল কক্সবাজার নৃত্য উৎসবের হুইপ কমলের উপস্থিতিতে দুই বন্ধু ও দুই প্রতিদ্বন্দ্বী মাবু রাশেদের সাক্ষাৎ হক শনে ছোট ফেনী সেতুর টোল আদায়ে টেন্ডার ফরম ছিনতাইয়ের অভিযোগে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন খুবি উপাচার্য 'র সাথে বিএইউএসটি, খুলনার সৌজন্য সাক্ষাৎ

রামুতে বসত বাড়ি ভেঙ্গে পিকআপযোগে লুট : গৃহবধুকে কুপিয়ে জখম

কক্সবাজারের রামুতে বসত বাড়ি ভাংচুর করে পুরো বাড়িসহ মালামাল লুট এবং গৃহবধুকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের লট উখিয়ারঘোনা গ্রামের আকতার কামালের ছেলে মো. আলম তাহেরের বাড়িতে এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটে। এ ঘটনায় হামলাকারিরা আলম তাহেরের স্ত্রী মনোয়ারা বেগম (৩০) কে দা দিয়ে কুপিয়ে আহত করেছে। তাকে মূমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রামু থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


এ ঘটনায় গুরুতর আহত মনোয়ারা বেগমের স্বামী মো. আলম তাহের এ ঘটনায় রামু থানায় লিখিত এজাহার দিয়েছেন। লিখিত এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গৃহকর্তা আলম তাহের কাঠ মিস্ত্রি কাজ করেন। পবিত্র ঈদুফ ফিতরের আগেরদিন তিনি কাজে ব্যস্ত এবং স্ত্রী-সন্তানরা বিকালে কেনাকাটা করতে যান। এ সুযোগে জমি নিয়ে বিরোধের জেরে একই এলাকার আকতার কামালের ছেলে আবদু শুক্কুর, হাফেজ আহমদের ছেলে মাহাবুবুল আলম, আজিজুর রহমানের স্ত্রী শাকেরা বেগম ও মৃত মুজিবুর রহমানের ছেলে আরফাত উল্লাহর নেতৃত্বে একটি সংঘবদ্ধ চক্র দেশীয় অস্ত্র, লাটি-সোটা ও অন্যান্য সরঞ্জাম নিয়ে সন্ত্রাসী কায়দায় আলম তাহেরের বাড়িটি পুরোপুরি গুড়িয়ে দেয়। এরপর গুড়িয়ে দেয়া বাড়ির বেড়া-ছাউনির টিন, আরসিসি খুঁটি, বাড়ির ভেতরে থাকা ৩ ভরি স্বর্ণের অলংকার, স্টিল আলমিরা, অন্যান্য আসবাবপত্র, গ্যাসের চুলাসহ সব মালামাল পিকআপযোগে লুট করে নিয়ে যায়।


গৃহকর্তা আলম তাহের জানান, খবর পেয়ে তারা বাড়িতে গিয়ে ভাংচুর-লুটপাটের দৃশ্য দেখে ৯৯৯ এ কল করলে রামু থানা পুলিশ ঘটনাস্থলে যান। পরে থানায় লিখিত এজাহার দিলে গত শনিবার, ১৩ এপ্রিল রামু থানার উপ-পরিদর্শক (এসআই) মুহাম্মদ ইয়াছিন ঘটনাস্থলে বিষয়টি তদন্তে যান। তদন্ত শেষে পুলিশ ঘটনাস্থল ত্যাগ করার সাথে সাথে বসত বাড়ি লুটপাটে জড়িত আবদু শুক্কুর, মাহাবুবুল আলম, শাকেরা বেগম ও আরফাত উল্লাহর নেতৃত্বে তাদের আরও কয়েক সহযোগি থানায় অভিযোগ দেয়ায় ক্ষুব্দ প্রতিক্রিয়া জানিয়ে তার (আলম তাহের) স্ত্রী মনোয়ারা বেগমকে দা দিয়ে মাথা ও শরীররের একাধিক অংশ কুপ দেয়। স্থানীয়রা মূমূর্ষ অবস্থায় মনোয়ারা বেগমকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চমেকে প্রেরণ করেন।


এ ঘটনায় তদন্তকারি কর্মকর্তা রামু থানার উপ-পরিদর্শক (এসআই) মুহাম্মদ ইয়াছিন, বসত ঘর ভাংচুর, লুটপাট এবং গৃহবধূকে কুপিয়ে জখম করার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন- এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলমান রয়েছে। জড়িতদের আটকের চেষ্টাও অব্যাহত রয়েছে।


এ ঘটনায় জড়িতরা পলাতক রয়েছে। তাদের মোবাইল ফোন নাম্বারও বন্ধ থাকায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।


স্থানীয়রা এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে জানান, পবিত্র ঈদুল ফিতরের আগেরদিন বসত ঘর ভেঙ্গে লুট ও পরে গৃহবধুকে কুপিয়ে জখমের বিষয়টি দূঃখজনক। এ ঘটনায় জড়িতরা সবাই এলাকার চিহ্নিত অপরাধী ও মাদক চক্রের সাথে সম্পৃক্ত। তারা দীর্ঘদিন এলাকায় নানা অপরাধ কর্মকান্ডে সক্রিয় রয়েছে। তাদের অপকর্মে পুরো এলাকাবাসী অতিষ্ঠ। এলাকাবাসী এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

###

Tag
আরও খবর
662fde9fc9acf-290424115335.webp
আগামীকাল বৃষ্টির পূর্বাভাস

১ ঘন্টা ৪৫ মিনিট আগে