চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ডিজিটাল এক্সরে মেশিন উদ্বোধন বশেমুরবিপ্রবিতে সুষ্ঠুভাবে গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন, উপস্থিতির হার ৮৯.৯২ শতাংশ দেশের অন্যতম স্মার্ট মান্দা উপজেলা পরিষদ গড়তে চান চেয়ারম্যান প্রার্থী সুমন উখিয়ায় মাদক কারবারির বাড়ি থেকে ভয়ংকর আইস উদ্ধার ভোটারদের দারে দারে অবিরাম ছুটে চলেছেন চেয়ারম্যান প্রার্থী ময়না জাপানে ৬.৫ মাত্রার শক্তিশালী ভূমিকম্প ৯ মে শুরু হচ্ছে চলতি মৌসুমের হজ ফ্লাইট রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট বেড়েছে লবণ উৎপাদন ; কমেছে দাম দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে শাহজালাল মোল্লা এবং তাদের পরিবারের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ শ্রীপুরে পরিকল্পিত হামলায় মা-মেয়ে আহত উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মোছাঃ বেবী নাজনীন চৌদ্দগ্রামে তীব্র তাপদাহ থেকে রক্ষা ও বৃষ্টির প্রার্থনা করে দুটি স্থানে ইসতিসকার নামায অনুষ্ঠিত. সিরাজগঞ্জে রিকশাচালক, মটরশ্রমিক ও পথচারিদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সিরাজগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় সাবেক ছাত্রনেতা ও জেলা বিএনপি'র যুগ্ন-সাধারন সম্পাদক রাশেদুল হাসান রঞ্জনের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত ও সুপেয় পানি বিতরণ অভয়নগরে বৃষ্টর জন্য ইসতিসকার নামাজ আদায় বিয়ে নিয়ে প্রতারণা ও নির্যাতনের অভিযোগ পুলিশ সদস্যের বিরুদ্ধে দেবিদ্বারে বিনামূল্যে শরবত বিতরন

চট্টগ্রাম-০৭০৯ গ্রুপের ইফতার মাহফিল অনুষ্ঠিত

admin - দেশচিত্র নিউজ ডেস্ক

প্রকাশের সময়: 28-03-2024 09:39:52 pm

এসএসসি ২০০৭ এবং এইচএসসি ২০০৯ বাংলাদেশ এ পাশ করা শিক্ষার্থীদের চট্টগ্রাম অঞ্চলের ব্যাচভিত্তিক সংগঠন চট্টগ্রাম-০৭০৯ গ্রুপের উদ্যোগে ২৬ শে মার্চ ২০২৪ ইং রোজ মঙ্গলবার চট্টগ্রামের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় শখানেক ব্যাচমেটদের নিয়ে। 

এই গ্রুপটি ২০১৯ সালের ১৬ই আগস্ট সৃষ্টি হওয়ার পর থেকে ব্যাচমেট বন্ধুবান্ধবীদের মাধ্যমে অসুস্থ ব্যাচমেটকে আর্থিক সহযোগিতা,এতিম শিশুদের খাবার প্রদান,শীতকালীন বস্ত্র বিতরণ,মাদ্রাসায় আসবাবপত্র দান,গরীব শিশুদের ঈদ উপহার বিতরণ,অটিজম স্কুলে শিক্ষা সামগ্রী সরবরাহ,করোনাকালীন ত্রাণ সরবরাহ সহ নানা সামাজিক কর্মকান্ডে নিয়োজিত রেখেছে এবং নিয়োজিত রাখবে ভবিষ্যতে এমনটাই জানান চট্টগ্রাম-০৭০৯ ফেসবুক ভিত্তিক গ্রুপটির এডমিন ফোরকান রাসেল। 

ব্যাচমেট বন্ধুবান্ধবীদের নিয়ে এক সাথে কাঁধে কাঁধ মিলিয়ে নিজেদের মধ্যে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে কাজ করার জন্য এই ইফতার মাহফিলের আয়োজন বলে জানান অন্য এডমিন মোঃ সাজু।

গ্রুপের অন্যতম সদস্য মাজিদ বলেন-বন্ধুবান্ধবীদের এক সাথে নিয়ে ভালো কাজ গুলো করা তাদের কাজ। এই ইফতার মাহফিল বা পুনর্মিলনী আয়োজনে একে অপরকে চিনতে ও জানতে পারে যা বিশ্বাসযোগ্যতা অর্জনের মাধ্যমে ভবিষ্যতে যেকোন সমাজসেবা মূলক কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সহযোগিতা করে।


বন্ধুত্ব নিঃস্বার্থ ভালোবাসাপূর্ণ এক সম্পর্ক যা এমন এক শক্তি একজোট হয়ে গড়া যায় অনন্য ইতিহাস। মনুষ্যত্ব বিকাশ পাক, সমাজ পরিবর্তন হোক ভালো কাজের মাধ্যমে এমনও বন্ধুত্বের ছোঁয়ায়