/ অপরাধ ও অনুসন্ধানী

মাদারীপুর শিবচরে বিকাশ কর্মীর ২ লক্ষাধিক টাকা ছিনতাই

রোমান শিকদার - শিবচর প্রতিনিধি

আপডেট: 07-04-2021 14:36:22

মাদারীপুর জেলাধীন শিবচর উপজেলার  দ্বিতীয়খন্ড ইউনিয়নের ঠেংগামারা মোড় এলাকায় মোটরসাইকেলের থামিয়ে করে ১ বিকাশ কর্মীকে মেরে আহত করে ২ লক্ষাধিক টাকা ছিনতাই করে  ছিনতাইকারী সদস্যরা। এ ব্যাপারে শিবচর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

মামলার বিবরণে জানা যায়, মাদারীপুর জেলার বিকাশ ডিস্ট্রিবিউটর প্রমি এন্টার প্রাইজের শিবচর অফিসে সেলস অফিসার হিসেবে কর্মরত মো: লালন খলিফা প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালে ই-মানি বিক্রি করার উদ্দেশ্যে বের হয়।  

 

 

শিবচর কাঁঠালবাড়ি ঘাট এলাকার বিভিন্ন বিকাশ এজেন্ট পয়েন্টে সার্ভিস প্রদান করে ই-মানি বিক্রি করে নগদ ২ লাখ ১৫ হাজার টাকা নিয়ে দুপুর আনুমানিক ১২ টার দিক মোটরসাইকেল করে শিবচর অফিসে ফিরছিল। তিনি দ্বিতীয়খন্ড ইউনিয়নের ঠেংগামারা মোড় সংলগ্ন নির্জন এলাকায় আসলে পিছন থেকে আসা ২ মোটরসাইকেল তার গতিরোধ করে।  

 

এসময় দুটি মোটরসাইকেলে ছিনতাইকারী ৪ সদস্য বসে ছিল। কোন কিছু বুঝে ওঠার আগেই দুই ছিনতাইকারী ধারালো ছুরি দেখিয়ে লালন খলিফার কাঁধে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে লালন বাঁধা দিলে ছিনতাইকারীরা তাকে কিল ঘুষি মেরে আহত করে ২ লাখ ১৫ হাজার টাকাসহ ব্যাগটি নিয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।  

 

এসময় লালন খলিফার চিৎকার করলে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। এ ব্যাপারে প্রমি এন্টার প্রাইজের ডিস্ট্রিবিউশন ম্যানেজার মো: মিরাজুল ইসলাম বাদী হয়ে শিবচর থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

বিকাশের সেলস অফিসার মো: লালন খলিফা বলেন, আমি টাকা নিয়ে কাঁঠালবাড়ি ঘাট থেকে অফিসে ফিরছিলাম। পথের মধ্যে পিছন থেকে আসা দুটি মোটরসাইকেল হঠাৎ আমার গতিরোধ করে। আমাকে মেরে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

 

শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজুল ইসলাম বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। আসামীদের ধরতে অভিযান চলছে।


Comments (0)

Comments