স্মরণশক্তিকে মেধা বলে চালিয়ে দেয়ার মানসিকতা থেকে বেরিয়ে আসতে হবে: শিক্ষামন্ত্রী ইসলামপুর পৌর মেয়রের বিরুদ্ধে আনীত অনাস্থার প্রস্তাবের অভিযোগ ফের তদন্ত রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযানে অস্ত্রগুলি সহ আরসা শীর্ষ সন্ত্রাসী আটক শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ১ হাজার ২৯২ বস্তা ভারতীয় চিনি উদ্ধার: গ্রেফতার ১ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন ইউএনও ফারজানা আলম হাসপাতালে মেঝে পরিষ্কারের ব্রাশ হাতে নিলেন হুইপ স্বপন কাদের মির্জাকে হত্যার হুমকি, থানায় জিডি ভারতকে নিষেধাজ্ঞার হুমকি দিলো যুক্তরাষ্ট্র ঝিনাইগাতীতে কিশোর-কিশোরীদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী জামালপুরের শ্রেষ্ঠ সার্কেল হলেন এএসপি অভিজিত দাস, শ্রেষ্ঠ ওসি সুমন তালুকদার কমিউনিস্ট পার্টি সম্পর্কে জানতে চীন সফরে আ. লীগ নেতারা কুতুবদিয়ায় জিপিএ-৫ পেয়েছে ১২৭ শিক্ষার্থী চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে চুরির অভিযোগ, মামলা না করতে ভুক্তভোগীকে মারধর বাঁশখালীতে সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী মোর্শেদের হামলা, আহত ১ চসাস'র নিন্দা বশেমুরবিপ্রবিতে সর্বজনীন পেনশন স্কিম বাতিলের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ক্ষেতলালে পানিতে ডুবে শিশুর মৃত্যু মির্জাগঞ্জে যমজ দুই ভাই পেল জিপিএ-৫, নম্বরও একই বিএনপি ইসরায়েলের দোসর: পররাষ্ট্রমন্ত্রী বরিশালে ৭ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী আটক--১ ফের লেনদেন ও সূচকে বড় পতন

বিএনপি ছাড়া নির্বাচন হবে না, এই ধারণা ভুল: সালমান এফ রহমান

স্টাফ রিপোর্টার - প্রতিনিধি

প্রকাশের সময়: 03-11-2023 12:43:44 pm

© সংগৃহীত ছবি


বিএনপি ছাড়া নির্বাচন হবে না— এ ধারণা ভুল বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।



শুক্রবার নবাবগঞ্জের কৈলাইল ইউনিয়নের পাড়াগ্রামে কালীগঙ্গা নদীর ভাঙন প্রতিরোধে এক প্রকল্পের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।



সালমান এফ রহমান বলেন, আগামী নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ হবে।তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, সেই ধারাবাহিকতা ধরে রাখা যাবে যদি নৌকাকে ভোট দেন।


বিএনপির উদ্দেশে তিনি বলেন, গায়ের জোরে নয়, নির্বাচন করে ক্ষমতায় আসুন। গ্রহণযোগ্যতা যাচাই করুন। হরতাল-অবরোধ করে লাভ হবে না। জ্বালাও-পোড়াও করে অর্থনৈতিক ক্ষতি করছেন। শুধু শুধু মানুষকে কষ্ট দিয়ে লাভ নেই।


আরও খবর



663f7f3f431d3-110524082255.webp
দেশে কোনো তরুণ-তরুণী বেকার থাকবে না : পলক

৩ দিন ১১ ঘন্টা ৫৫ মিনিট আগে