যেদিন থেকে আবারও বৃষ্টি এআই জীবনধারা সহজ করলেও সভ্যতার জন্য ঝুঁকি: তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী আইপিএলে আবারও শাহরুখের দলে যোগ দিলেন সাকিব আবার ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট আদমদীঘিতে মোটরসাইকেল শোডাউন, দুই প্রার্থীর ২০ হাজার টাকা জরিমানা চিলমারীতে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে গ্রামীণ ব্যাংকের মালিকানা একার কারো নয়, এর মালিক সরকার ও ঋণ গ্রহীতারা" সাইফুল মজিদ উখিয়ায় গ্লোবাল ট্রেনিং সেন্টারে রোহিঙ্গা নিয়ে সেমিনার, ৩২ জন আটক পাঁচবিবি মডেল প্রেসক্লাবের যাত্রা শুরু সভাপতি জিহাদ মন্ডল, সাধারণ সম্পাদক আল-কারিয়া চৌধুরী কালিগঞ্জের কৃষ্ণনগর বাজারে বিষ প্রয়োগে করে মৌমাছির চাক বিনষ্ট শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন’ সুন্দরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আলম তানোরে রাস্তায় নিম্নমানের বিটুমিন ও ইটের খোয়া ব্যবহার লাখাইয়ে আলোচিত নয়ন হত্যার রহস্য উদঘাটন,নারীসহ ৪ আসামী গ্রেপ্তার। নোয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ঘাতক স্বামী ২২বচর পর গ্রেপ্তার সৌর বিদ্যুৎ কেন্দ্রর ৬’শ একর জমি অধিগ্রহণ বন্ধের দাবি অভয়নগরে শরীফ হজ্ব গ্রুপের উদ্যোগে হজ্ব প্রশিক্ষণ-২০২৪ইং অনুষ্ঠিত শ্যামনগরে চিংড়ী চাষিদের দক্ষতা বৃদ্ধিতে অভিজ্ঞতা বিনিময় সফর ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের উদ্যােগে ভর্তি সহায়তা প্রদান ইসরায়েলী আগ্রাসন বন্ধের দাবীতে লক্ষ্মীপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ

বগুড়ায় র‍্যাবের অভিযানে গ্রেপ্তার ০১

বগুড়ায় র‍্যাবের অভিযানে নাশকতা মামলার এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
২২ জানুয়ারি (সোমবার) দুপুর ২.৩০ টায় সদরের কলোনী এলাকা থেকে শাজাহানপুর উপজেলাধীন ফুলদিঘী এলাকার আবুল হোসেনের ছেলে সাজু ইসলাম (৩৫) কে গ্রেপ্তার করা হয়।
র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য উল্লেখ করে জানানো হয়, গত বছরের ১৫ নভেম্বর অবরোধ চলাকালে শাজাহানপুরের বনানী বাইপাসে দলবদ্ধ হয়ে নাশকতা করার অভিযোগে মামলা হয় সাজুর বিরুদ্ধে। গ্রেপ্তার এড়াতে সাজু বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিলেন। বগুড়া সদরের কলোনী এলাকায় অবস্থানকালে সোমবার গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।
র‍্যাব-১২ বগুড়া'র কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বলেন, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাকে শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।