/ সারাদেশ

নড়াইলে ২৪ ঘন্টায় অস্ত্র উদ্ধার, দুজন গ্রেপ্তার

কার্ত্তিক দাস - নড়াইল সদর প্রতিনিধি

আপডেট: 07-04-2021 14:16:09

কার্ত্তিক দাস- জেলা প্রতিনিধি নড়াইল

গত সোমবার রাতে কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়ন কৃষক লীগ সভাপতি নাজরুল ইসলাম খানকে গুলি করেছিল দুর্বৃত্তরা। এ সময় তার ইয়ারগানটি ছিনিয়ে নেয়। ২৪ ঘন্টার মধ্যেই পুলিশ ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেপ্তারসহ অস্ত্রও উদ্ধার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো যশোর জেলার বাঘাপাড়া উপজেলার আব্দুল বাড়িয়া গ্রামের নাসিম রেজা(২০),একই গ্রামের সুশান্ত বিশ্বাস(১৬)। তাদের তথ্যানুযায়ী কালিয়া চাচুড়ি এলাকার একটি বাশ বাগান থেকে ইয়ারগানটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে কালিয়া থানায় মামলা হয়েছে।


পুলিশ সুপার প্রবীর কুমার রায় (পিপিএম বার) জানান, নজরুল ইসলাম তার ইয়ারগানটি বিক্রির জন্য ক্রেতা খুজছিলেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নজরুল ইসলাম ইয়ারগানটি নিয়ে তার বাড়ির সামনে দাড়িয়ে ছিলেন।


এ সময় একটি মোটর সাইকেল যোগে তিনজন যুবক  তার বাড়ির সামনে আসে এবং ইয়ারগান কেনার বিষয়ে কথাবার্তা বলেন। এক পর্যায়ে ওই যুবকরা নজরুল ইসলামের ইয়ারগানটি কেড়ে নিয়ে তাকে গুলি করে পালিয়ে যায়। গুলির শব্দ পেয়ে এলাকার মানুষ তাদের ধাওয়া করলে ইয়ারগানটি চাচুড়ি গ্রামের বাশ বাগানে ফেলে পালিয়ে যায়। গোপন সূত্রে জানতে পেরে পুলিশ ওই দুই যুবককে গ্রেপ্তার করে। তাদের স্বীকার মতে চাচুড়ি গ্রামের বাশ বাগান থেকে গানটি উদ্ধার করে।


নাম প্রকাশ না করার শর্তে এলাকার কয়েকজন ব্যক্তি জানান,নজরুল ইসলাম একজন শ্যুটার। সে অস্ত্র কেনা বেচার ব্যবসা করে থাকে। নজরুল ইসলাম বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


Comments (0)

Comments