◾ বিনোদন ডেস্ক 


বাতাসে পূজার ঘ্রাণ। মণ্ডপে মণ্ডপে বাজছে ঢাক। সনাতন ধর্মাবলম্বীরা মেতে উঠেছেন তাঁদের সবচেয়ে বড় উৎসবে। সেজেছেন জাকিয়া বারী মমও। নাটক, সিনেমা, ওয়েব সিরিজে অনেক ধরনের চরিত্রে অভিনয় করেছেন মম। তবে এবার তিনি হাজির হচ্ছেন আরও বৈচিত্র্যময় রূপে। একসঙ্গে ১০ চরিত্রে দেখা যাবে তাঁকে। 


মম জানিয়েছেন, দুর্গাপূজা উপলক্ষে ‘পোর্টফোলিও’ নামে বিশেষ একটি শুট করেছেন তিনি। প্রোফাইল ট্যালেন্টের উদ্যোগে আয়োজিত এ শুটে ১০ রকমের নারী চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। এ উদ্যোগের ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে আছেন ইয়াছির আল হক, স্টাইলিংয়ে রুবামা ফাইরুজ আর ফটোগ্রাফি করেছেন ভাস্কর স্যাম। 


মম বলেন, ‘নাটকে দ্বৈত চরিত্র করেছি অনেকবার। তবে এবার একসঙ্গে ১০টি চরিত্র করলাম। যেখানে স্থিরচিত্রের মাধ্যমে ভিজ্যুয়াল সাজানো হয়েছে। এটি প্রকাশের অপেক্ষায় আছি।’ আজ অষ্টমীতে প্রকাশ হবে বিশেষ এই পোর্টফোলিও। 


ফটোশুটটি করা হয়েছে দেবী দুর্গার দশভুজার আদলে। এই পোর্টফোলিওর উদ্দেশ্য, নারীর স্বাধীনতা, সৌন্দর্যসহ নারীর ১০টি দিক তুলে ধরা। মম বলেন, ‘ঈদ বা পূজা উৎসব, এগুলো তো সর্বজনীন। দুটো উৎসবেই আমরা আনন্দে মাতি। এবারের পূজায় আমরা চেয়েছি সোশ্যাল মিডিয়ায় মানুষের মধ্যে যেন নারীর প্রতি আরও ইতিবাচক দৃষ্টিভঙ্গি তৈরি হয়। সুযোগ ও সাহস পেলে নারীরাও যে জয় করতে পারে পৃথিবী, এ শুটের মাধ্যমে সেটিই মনে করিয়ে দেওয়া হয়েছে।’

প্রকাশক : কাজী জসিম উদ্দিন   |   সম্পাদক : ওয়াহিদুজ্জামান

© Deshchitro 2023