/ সারাদেশ

নাটোরে ১১টি দোকানে ডাকাতির ঘটনায় ৫ ডাকাত গ্রেফতার

দেলোয়ার হোসাইন - সুপার এডমিন

আপডেট: 03-05-2021 11:37:39

অমর ডি কস্তা, বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় নৈশ প্রহরীকে বেঁধে ১১টি দোকানে ডাকাতির ঘটনায় ৫ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে নিজ কার্যালয়ের সামনে এক ব্রিফিংয়ে পুলিশ সুপার এই তথ্য দেন।


গ্রেফতারকৃত পাঁচ ডাকাত হচ্ছে— বগুড়া জেলার দুপচাঁচিয়া থানাধীন ছোট বেড়াগাঁও গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে আব্দুর রহমান (৩৮), নওগাঁ সদরের বিল ভবানীপুর এলাকার মৃত গণি মন্ডলের ছেলে শাহজাহান মন্ডল (৩৮) ও একই থানাধীন সরাইল গ্রামের মৃত তমিজ মোল্লার ছেলে মোঃ নাসের (৫৫), রাজশাহীর বাগমারা থানাধীন ফুলপুর গ্রামের মোঃ আমিরুল ইসলামের ছেলে শাহীন আলম (২৭) এবং একই জেলার বাঘা থানাধীন ধন্দহ গ্রামের মোঃ গোলজার হোসেনের ছেলে মোঃ সেলিম (২২)।


পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ২১ জানুয়ারি মধ্যরাতে ট্রাক নিয়ে ডাকাত দল বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজারের ৩ নৈশ প্রহরীকে অস্ত্রের মুখে বেঁধে পাশের বড়াল নদীর তীরে ফেলে দেয়। তারপর লুটে নেয় ১১টি দোকানের মালামালসহ নগদ টাকা। এরপর থেকে পুলিশের ৪টি টিম অভিযান ও গোয়েদা তৎপরতা শুরু করে। একপর্যায়ে নাটোর ও রাজশাহী কারা কর্তৃপক্ষের সহায়তায় নওগাঁ ও রাজশাহী থেকে আন্তঃজেলা ডাকাতদলের সদস্য আব্দুর রহমান, শাহজাহান মন্ডল, মোঃ নাসের, শাহীন আলম ও মোঃ সেলিম নামে ৫ ডাকাতকে গ্রেফতার করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে নওগাঁ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়। এ ঘটনার সাথে জড়িত অন্য ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত আাছে বলে জানায় পুলিশ।

 


Comments (0)

Comments