বাংলাদেশে আবারও পেঁয়াজ রফতানি করবে ভারত সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা ইন্দোনেশিয়ায় ৬.৫ মাত্রার শক্তিশালী ভূমিকম্প শেখ জামালের জন্মদিনে আওয়ামী লীগের শ্রদ্ধা ইসলামপুর পৌরসভার মেয়রের বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্তের খবরে জনতার ঢল আজ থেকে ৪ দিনব্যাপী কলারোয়ায় গণহত্যা দিবস কর্মসূচি বাউরেসের কৃষি সাংবাদিকতা পুরস্কার পেলেন আবুল বাশার মিরাজ পাকিস্তানের উপর ক্ষেপেছেন রাজা বগুড়া শেরপুরে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত রামগড়ে শহিদ বীরমুক্তিযোদ্ধা ক্যাপ্টেন কাদের বীরউত্তমের শাহাদৎবার্ষিকী পালিত কক্সবাজারসহ পাঁচ জেলায় ৪৮ ঘণ্টা চলবে না যানবাহন নানা আয়োজনে শেকৃবিতে বিশ্ব ভেটেরিনারি দিবস উদযাপন চৌদ্দগ্রামে সোনালী অতীত ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘ কর্তৃক আয়োজিত ডাবল ফ্রিজ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত. চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ডিজিটাল এক্সরে মেশিন উদ্বোধন বশেমুরবিপ্রবিতে সুষ্ঠুভাবে গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন, উপস্থিতির হার ৮৯.৯২ শতাংশ দেশের অন্যতম স্মার্ট মান্দা উপজেলা পরিষদ গড়তে চান চেয়ারম্যান প্রার্থী সুমন উখিয়ায় মাদক কারবারির বাড়ি থেকে ভয়ংকর আইস উদ্ধার ভোটারদের দারে দারে অবিরাম ছুটে চলেছেন চেয়ারম্যান প্রার্থী ময়না ইনোভেটিভ ও পারফর্মেন্স অ্যাওয়ার্ড পেলো রাজশাহী কলেজের ২ জন জাপানে ৬.৫ মাত্রার শক্তিশালী ভূমিকম্প

সাময়িক বন্ধ ঢাকা আরিচা মহসড়ক

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে বড় সেতুর (কেলিয়া ব্রিজ) দুটি স্প্যান খুলে সরে যাওয়ায় ঢাকা-আরিচা মহাসড়ক বন্ধ করে দেয়া হয়েছে।


সড়ক ও জনপথ বিভাগ (সওজ) দুপুর ২টা থেকে সবধরনের যান চলাচল বন্ধ করে দিয়ে ব্রিজটির স্প্যান দুটি যথাস্থানে বসানোর কাজ শুরু করে দিয়েছে। ফলে মহাসড়কটির ওপর বিভিন্ন ধরনের হাজার হাজার যান ও পরিবহণ আটকা পড়ে উভয়পাশে বিশাল যানজটের সৃষ্টি হয়েছে।


ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কচমচ বাংলাদেশ বেতারের (ক) সম্প্রচার কেন্দ্র সংলগ্ন কেলিয়া বড় ব্রিজের দুটি স্প্যান মূল স্তম্ভ (গার্ডার) থেকে সরে গেছে। ফলে মহাসড়টি সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়েছে। কিছু কিছু যান ও পরিবহণ কালামপুর-ধামরাই পৌর শহর, ইসলামপুর, ডুলিভিটা-কাওয়ালীপাড়া-সাটুরিয়া, সুতিপাড়া, কুঠমঠভ ও ডুলিভিটা-সাভার হয়ে বিকল্প পথে চলাচল করছে বলে সংশ্লিষ্ট একাধিক সূত্র নিশ্চিত করেছে।