রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে : প্রতিরক্ষা মন্ত্রণালয় ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের আক্কেলপুরে কাশিড়া গ্রাম থেকে কালো পাথরের দূর্লভ মূর্তি উদ্ধার. রাসায়নিক দ্রব্যে পাকানো আম জব্দের পর জনসম্মুখে বিনষ্ট ইউপি সদস্যের ইয়াবা সেবনের সংবাদ করায় সাংবাদিকসহ ৬ জনের বিরুদ্ধে মামলা লক্ষ্মীপুরে ১৩ বছর পর ভোট আগামীকাল, নির্বাচনী সকল প্রস্তুতি সম্পূর্ন জয়পুরহাটে বৃষ্টি কামনায় ইসতিসকার নামাজ আদায় কালিগঞ্জে বিষাক্ত কেমিকেল দিয়ে পাকানো আম জব্দ ও বিনষ্ট করা হয়েছে রাজবাড়ীর দৌলতদিয়ায় বৃষ্টির জন্য ইস্তেস্কা নামাজ আদায়। রাজবাড়ীর দৌলতদিয়ায় বৃষ্টির জন্য ইস্তেস্কা নামাজ আদায়। বরিশালে তীব্র দাপদাহে ইলেকট্রনিক শো রুমগুলোতে এসি, ফ্যান, অতিরিক্ত দামে বিক্রি। ক্রাতাদের ভোগান্তি। ক্ষেতলালে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ক্ষেতলালে প্রথমবারের মতো চীনা বাদাম চাষে ঝুঁকছে কৃষকরা বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী ভাঙ্গায় আদালতের নির্দেশ অমান্য করে জমি দখল গাজায় ধ্বংসস্তূপ পরিষ্কারে লাগতে পারে ১৪ বছর : জাতিসংঘ বৃষ্টি নিয়ে সুখবর দিল আবহাওয়া অফিস হাসিনা-তাভিসিন আন্তরিক বৈঠক, থাইল্যান্ডের সঙ্গে ৫ দলিল স্বাক্ষর কোরআনের সবচেয়ে সম্মানিত আয়াত

কুমারখালী উপজেলা প্রসাশনের আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

 কুমারখালী উপজেলা প্রসাশনের আয়োজনে ২৮ মার্চ উপজেলা পরিষদ সভাকক্ষে মাসিক আইন -শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় বক্তব্য রাখেন কুমারখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিরুল আরাফাত, উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফেরদৌস নাজনীন সুমনা, কুমারখালী থানার এসআই আশরাফুল ইসলাম।


আলোচনায় বক্তব্য রাখেন নাগরিক কমিটির সভাপতি মোঃ আকরাম হোসেন, উপজেলা সমন্বয়কারী আরিফুল ইসলাম,যদুবয়রা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবু সাঈদ, সদকী ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজুল আবেদীন দ্বীপ, সাংবাদিক জাকের আলী শুভ, সাংবাদিক এম এ ওহাব, সাংবাদিক মিজানুর রহমান নয়ন,সাংবাদিক মনোয়ার হোসেন, সাংবাদিক সোহাগ মাহমুদ, সাংবাদিক তানভীর লিটন, সাংবাদিক মোঃ নয়ন শেখ, সাংবাদিক সাকিব আল হাসান,চ্যানেল এস এর ক্যামেরা পার্সন মোঃ সাব্বির হোসেন,মাই টিভি'র ক্যামেরা পার্সন মোঃ রবিন হোসেন প্রমুখ।

Tag
আরও খবর