স্মরণশক্তিকে মেধা বলে চালিয়ে দেয়ার মানসিকতা থেকে বেরিয়ে আসতে হবে: শিক্ষামন্ত্রী ইসলামপুর পৌর মেয়রের বিরুদ্ধে আনীত অনাস্থার প্রস্তাবের অভিযোগ ফের তদন্ত রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযানে অস্ত্রগুলি সহ আরসা শীর্ষ সন্ত্রাসী আটক শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ১ হাজার ২৯২ বস্তা ভারতীয় চিনি উদ্ধার: গ্রেফতার ১ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন ইউএনও ফারজানা আলম হাসপাতালে মেঝে পরিষ্কারের ব্রাশ হাতে নিলেন হুইপ স্বপন কাদের মির্জাকে হত্যার হুমকি, থানায় জিডি ভারতকে নিষেধাজ্ঞার হুমকি দিলো যুক্তরাষ্ট্র ঝিনাইগাতীতে কিশোর-কিশোরীদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী জামালপুরের শ্রেষ্ঠ সার্কেল হলেন এএসপি অভিজিত দাস, শ্রেষ্ঠ ওসি সুমন তালুকদার কমিউনিস্ট পার্টি সম্পর্কে জানতে চীন সফরে আ. লীগ নেতারা কুতুবদিয়ায় জিপিএ-৫ পেয়েছে ১২৭ শিক্ষার্থী চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে চুরির অভিযোগ, মামলা না করতে ভুক্তভোগীকে মারধর বাঁশখালীতে সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী মোর্শেদের হামলা, আহত ১ চসাস'র নিন্দা বশেমুরবিপ্রবিতে সর্বজনীন পেনশন স্কিম বাতিলের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ক্ষেতলালে পানিতে ডুবে শিশুর মৃত্যু মির্জাগঞ্জে যমজ দুই ভাই পেল জিপিএ-৫, নম্বরও একই বিএনপি ইসরায়েলের দোসর: পররাষ্ট্রমন্ত্রী বরিশালে ৭ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী আটক--১ ফের লেনদেন ও সূচকে বড় পতন

শ্রীপুরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়।

কেন্দ্র ঘোষিত বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর  ৪২ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে  শ্রীপুর উপজেলা বিএনপি কর্তৃক আয়োজিত হত-দরিদ্রদের মাঝে খাবার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 


অনুষ্ঠানে আলহাজ্ব শাহজাহান ফকির এর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ. কে. এম. ফজলুল হল মিলন।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক রফিকুল ইসলাম বাচ্চু। প্রধান আলোচক হিসেবে বক্তব্য প্রধান করেন শাহ রিয়াজুল হান্নান, অনুষ্ঠান সঞ্চালনা করেন  মোঃ আক্তারুল  আলম মাষ্টার, সাধারণ সম্পাদক শ্রীপুর উপজেলা বিএনপি। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রুহুল আমিন মোল্লা সহ শ্রীপুর উপজেলা বিএনপি'র অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।




এ সময় অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্য বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট  জিয়াউর রহমান এর আদর্শে দেশের উন্নয়নের ক্ষেত্রে বিএনপির কর্মীরা সবসময় কাজ করে যাবেন।  বক্তরা আরো বলেন বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মীদেরকে মিথ্যা মামলা দিয়ে  জেলে বন্দী করে রাখা হয়েছে,  বর্তমানে মামলা হামলার ভয় বিএনপি করে না। 


কেন্দ্রীয় বিএনপির সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাক্তার এস এম রফিকুল ইসলাম বাচ্চু বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কাউকে ভয় করে চলে না, তিনি আরো বলেন আগামী তে জাতীয় সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে না দিতে পারলে বৃহত্তম আন্দোলন গড়ে তুলবে।  




এ সময় অনুষ্ঠানে বক্তারা তাদের গুরুত্বপূর্ণ বক্তব্য প্রধান করেন। এবং হত দরিদ্রদের মাঝে খাবার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আরও খবর